মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

সদ্যপ্রাপ্ত সংবাদ
এ্যাড.সাইফুল ইসলাম বাফুফে’র নির্বাচনে প্রার্থী
এ্যাড.সাইফুল ইসলাম বাফুফে’র নির্বাচনে প্রার্থী

এ্যাড.সাইফুল ইসলাম বাফুফে’র নির্বাচনে প্রার্থী

নতুন সূর্য ডেস্কঃ

বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচনে সদস্য পদে নির্বাচন করবেন খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এড. মোঃ সাইফুল ইসলাম। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন এবং ক্লাব এসোসিয়েশন প্যানেলের পক্ষে তিনি নির্বাচনে প্রার্থী হচ্ছেন। গতকাল রবিবার এড. সাইফুল ইসলাম সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তিনি বাদেও প্যানেলের পক্ষ থেকে আরও ১০ জন বিভিন্ন পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। 
এর মধ্যে একজন সহসভাপতি পদে, বাকিরা সদস্য। গতকাল রবিবার ছিল মনোনয়নপত্র বিতরণের দ্বিতীয় দিন। গত শনিবার প্রথম দিনে দুই সহ-সভাপতিসহ ৫ জন মনোনয়নপত্র উত্তোলণ করেছিলেন। এ নিয়ে ১৬ জন মনোনয়নপত্র কিনলেন।
দ্বিতীয় দিনে মনোনয়নপত্র উত্তোলণ করা ১১ জনের মধ্যে সহসভাপতি পদে তুলেছেন বাংলাদেশ পুলিশের শেখ মুহম্মদ মারুফ হাসান। সদস্য পদে মনোয়নপত্র কেনা ১০ জনের মধ্যে বর্তমান কমিটিতে আছেন একজন আরিফ হোসেন মুন।


অন্য ৯ জনের মধ্যে উল্লেখযোগ্য হলেন, সাবেক তারকা ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি। সদস্য পদে মনোনয়নপত্র কেনা বাকি ৮ জন হলেন- আব্দুল ওয়াদুদ পিন্টু, মোহাম্মদ সাব্বির হোসেন, মহিদুর রহমান মিরাজ, মনজুরুল আহসান, হাজী মোঃ রফিক, আ ন ম আমিনুল হক মামুন, এড. সাইফুল ইসলাম ও সৈয়দ মোস্তাক আলী মুকুল।
সোমবার বিকেল ৫টায় শেষ হবে মনোনয়নপত্র বিরতরণ। আগামী ৩ অক্টোবর অনুষ্ঠিত হবে বাফুফের নির্বাচন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *