বুধবার, ২০ জানুয়ারি ২০২১

কলারোয়ায় বৃদ্ধকে গলা কেটে হত্যা
কলারোয়ায় বৃদ্ধকে গলা কেটে হত্যা

কলারোয়ায় বৃদ্ধকে গলা কেটে হত্যা

নতুন সূর্য ডেস্কঃ
সাতক্ষীরার কলারোয়ায় মোসলেম উদ্দীন বিশ্বাস(৬৫) নামে এক বৃদ্ধ কৃষককে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা।
নিহত মোসলেম উদ্দীন বিশ্বাস দেয়াড়া গ্রামের মৃত নইম উদ্দীন বিশ্বাসের ছেলে।
উপজেলার দেয়াড়া ইউনিয়নের খোরদো গ্রামে সংঘঠিত এই হত্যাকান্ডের বিষয়টি বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যার দিকে জানাজানি হলেও মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে এই নৃশংস হত্যাকান্ড সংঘঠিত হয়েছে তা জানা যায়নি।

স্থানীয়রা জানান, মোসলেম উদ্দীন তার স্ত্রীকে নিয়ে নতুন নির্মিত বাড়ীতে থাকতেন। তার ছেলে থাকেন পুরাতন বাড়িতে। মঙ্গলবার তার স্ত্রী আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় রাতে মোসলেম উদ্দীন বাড়িতে একা ছিলেন।

মোসলেম উদ্দীনের ছেলে মোস্তাফিজুর জানান, তার বাবা প্রতিদিন রাতে খাওয়ার পর নতুন বাড়ীতে ঘুমাতে যেতেন এবং সকালে চলে আসতেন। মঙ্গলবার রাতে খাওয়ার পর নতুন বাড়ীতে ঘুমাতে যান। বুধবার সকালে তিনি বাড়ীতে আসেননি, দুপুুরেও ভাত খেতে না আসায় বিকালে তাকে খুঁজতে গিয়ে ডাকাডাকি করেও তার কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা খুলে ঘরের মধ্যে লেপ মুড়ি দেওয়া গলা কাটা নিথর দেহ পাওয়া যায়।

এ বিষয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবীর জানান, খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হবে। সিআইডি এবং পিবিআই’র টিমও ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *