শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কচুয়ায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন, মামলা ও অর্থদণ্ড প্রদান
কচুয়ায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন, মামলা ও অর্থদণ্ড প্রদান

কচুয়ায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন, মামলা ও অর্থদণ্ড প্রদান

শেখ মারুফ হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

মঙ্গলবার (৩ আগষ্ট) প্রানঘাতী করোনা ভাইরাসের হাত থেকে কচুয়া বাসীকে রক্ষা করতে সরকারের দেওয়া লকডাউন না মানার জন্য ও উপজেলার বিভিন্ন বাজারের দোকান্দার ও জনসাধারনের মাক্স না পড়ার অপরাধে এবং মাক্স ব্যবহারে উদ্বুদ্ধ করার লক্ষ্যে কচুয়ার বিভিন্ন বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জীনাত মহলের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা কালে সরকারি আদেশ অমান্য করায় ০৯টি মামলা ও ৩৫০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়। জনস্বার্থে কচুয়া উপজেলা প্রশাসনের এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

সকাল থেকেই উপজেলার প্রধান প্রধান সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের চিত্র দেখা গেছে। এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের টহল অব্যহত রয়েছে। মোড়ে মোড়ে পুলিশের চেকপোস্ট। জরুরী প্রয়োজন ছাড়া রাস্তায় তেমন কাউকে দেখা যায়নি। জরুরী সেবায় নিয়োজিত যান চলছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দোকান খোলা রয়েছে, তাও নির্দিষ্ট সময়ের মধ্যে। বাকী সব বন্ধ রয়েছে। তারপরও কেউ যদি বিধিনিষেধ উপেক্ষা করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে দেখা যায়।

করোনাভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে কঠোর লকডাউন কার্যকরে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, বাংলাদেশ পুলিশ, আনসার, গ্রাম পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি সহ স্থানীয় নেতৃবৃন্দরা নিরলস কাজ করে যাচ্ছেন। এসময় স্বাস্থ্য বিধি মেনে চলা, পরিস্কার পরিচ্ছন্ন থাকা এবং সরকারি নির্দেশনা মনে চলা সহ অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।