শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সাতক্ষীরার লোকাল বাসে অজ্ঞান পার্টির খপ্পরে ফরিদপুরের এক যুবক
সাতক্ষীরার লোকাল বাসে অজ্ঞান পার্টির খপ্পরে ফরিদপুরের এক যুবক

সাতক্ষীরার লোকাল বাসে অজ্ঞান পার্টির খপ্পরে ফরিদপুরের এক যুবক

সেলিম খান ;

সাতক্ষীরার কলারোয়ায় বাস থেকে লোকমান (৩২) নামে ফরিদপুরের এক কাঁচা তরকারী ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছেন দুজন সাংবাদিক।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে সাতক্ষীরা বাস টার্মিনাল থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বাংলার বাঘ নামের একটি বাসে অচেতন অবস্থায় দেখতে পেয়ে তাকে চিকিৎসার জন্য কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়৷

লোকমান ফরিদপুর সদর থানার চর দুর্গাপুর গ্রামের সিদ্দিক আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সাংবাদিক শাহিনুর রহমান ও সাংবাদিক সেলিম খান জানান, লোকমান বাসের পিছনের সিটে অচেতন অবস্থায় পড়ে ছিল। তাকে পড়ে থাকতে দেখে বাসের চালক ও হেলপারকে বিষয়টি জানানো হয়।লোকমানের শারীরিক অবস্থা অবনতির দিকে যেতে থাকলে পরে তাকে চিকিৎসার জন্য কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সি মেডিকেল অফিসার তানজিলা জানান, তাকে চেতনানাশক ওষুধের মাধ্যমে অচেতন করা হয়েছে৷ তার শারীরিক অবস্থা আশংকাজনক, চিকিৎসা চলছে।

বাসের কন্ট্রাক্টর আনিসুর জানান, ওই ব্যক্তি সাতক্ষীরা বাস টার্মিনাল থেকে যশোরে যাবেন বলে উঠেছিলেন৷ তার পাশে দুইজন কোট টাই পরিহিত ভদ্র লোক বসেছিল৷ তবে তারা মাধবকাটি বাসস্ট্যান্ডে নেমে যায়৷ পরে জানতে পারেন ওই ব্যবসায়ী অজ্ঞান হয়ে পড়ে আছে।

ব্যবসায়ী লোকমানের চাচা শশুর সেকেন্দার মোল্লা জানান, লোকমান যশোর সাতক্ষীরা খুলনা অঞ্চলে কাঁচা তরকারীর ব্যবসা করে। এ উদ্দেশ্যে সে সোমবার বাড়ি থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা দিয়েছিল।

এদিকে, তাকে উদ্ধারকারীরা ট্রিপল নাইনে ফোন দিলে কলারোয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।