শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হরিঢালীতে পুনরায় শেখ বেনজির আহমেদ বাচ্চু দলীয় মনোনয়ন পেয়েছেন:সর্বস্তরের মানুষের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ও উল্লাস
হরিঢালীতে পুনরায় শেখ বেনজির আহমেদ বাচ্চু দলীয় মনোনয়ন পেয়েছেন:সর্বস্তরের মানুষের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ও উল্লাস

হরিঢালীতে পুনরায় শেখ বেনজির আহমেদ বাচ্চু দলীয় মনোনয়ন পেয়েছেন:সর্বস্তরের মানুষের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ও উল্লাস

সরদার ইউনুছ আলী, পাইকগাছা উপজেলা প্রতিনিধিঃ
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষ্যে পাইকগাছা উপজেলার ০১নং হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও আহবায়ক পুনরায় দলীয় মনোনয়ন পেয়েছেন। তিনি মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল মিষ্টি বিতরণ, উল্লাস এবং উচ্ছ্বাস প্রকাশ করেছেন ধর্ম বর্ণ নির্বিশেষে সকল দলের লোকজন।

তাৎক্ষণিক এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণ।

আসন্ন প্রথম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে হরিঢালী ইউনিয়ন থেকে মোট ১১জন মনোনয়ন প্রত্যাশী দলীয় ফোরামে মনোনয়নের জন্য আবেদন করেন।

মনোনয়ন সংগ্রহের জন্য প্রথম থেকেই ছিলেন হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক/সভাপতি শেখ বেনজির আহমেদ বাচ্চু, সদস্য সচিব গাজী মিজানুর রহমান,ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সরদার গোলাম মোস্তফা, ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য শেখ দিদার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগনেতা সরদার মোজাফফর হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক মোঃ মুজিবুর রহমান ফকির, হরিঢালী ইউনিয়ন ছাত্রলীগের দীর্ঘদিনের সভাপতি (সাবেক) মোঃ রাজিব হোসেন গোলদার, পাইকগাছা উপজেলা ছাত্রলীগনেতা (সাবেক) বাবু সঞ্জয় মজুমদার, উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক মোঃ তানজীম মুস্তাফিজ বাচ্চু, ইউনিয়ন যুবলীগনেতা বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী বাবু প্রদীপ কুমার দত্ত, বর্তমান চেয়ারম্যান মোঃ আবু জাফর সিদ্দিকী রাজু যার মধ্যে ১১জন দলীয় মনোনয়ন সংগ্রহ করলে মনোনয়ন পেতে শুরু হয় সর্বোচ্চ পর্যায়ের লবিং। তবে সর্বশেষ হেভিওয়েটদের পেছনে ফেলে আওয়ামীলীগ তার দলীয় কাজের মূল্যায়নে শনিবার রাত ৮টায় মনোনয়ন ঘোষণা করলে অবসান ঘটে সকল জল্পনা-কল্পনার।

এদিকে নির্বাচনকে সামনে রেখে শেখ বেনজির আহমেদ বাচ্চুকে নিয়ে শুরু হয় নানাবিধ অপপ্রচার। মনোনয়ন নিয়ে তাকে অনিশ্চয়তায় ফেলতে স্বার্থান্বেষীরা এমন অপপ্রচারে লিপ্ত হন বলে মনে করেন, তার কর্মী-সমর্থক থেকে শুরু করে সাধারণ এলাকাবাসী।

হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘদিনের সভাপতি শেখ বেনজির আহমেদ বাচ্চু বলেন, যারা তাকে ভুল বুঝে অপপ্রচার করছেন তারাও আমার ভাই-বন্ধু। তাদেরও কেউ ভুল বুঝিয়ে বিপথে ঠেলে দিয়েছে। দলীয় মনোনয়ন একজনই পাবেন। আল্লাহর অশেষ রহমত,এলাকার মানুষের ভালবাসা ও তার দলের কাজের মূল্যায়নে দল তাকে পুনরায় মনোনয়ন দিয়েছেন। ১১ই এপ্রিল ইউনিয়ন পরিষদের নির্বাচনে সকলকে ভেদাভেদ ভুলে সকলকে একসাথে নির্বাচনে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।