শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ঘর পেলো সাতক্ষীরা ঘোনার সেই সেওতি
ঘর পেলো সাতক্ষীরা ঘোনার সেই সেওতি

ঘর পেলো সাতক্ষীরা ঘোনার সেই সেওতি

নতুন সূর্য ডেস্কঃ

সাতক্ষীরায় মুজিবশতবর্ষে ২৪জন ক্যাডার অফিসার এর নিজ অর্থায়নে প্রায় ৪ লাখ টাকায় নির্মিত দুটি ঘরের হস্তান্তর করা হয়েছে।

সদর উপজেলার ঘোনা গ্রামের আব্দুর রকিব এর প্রতিবন্ধি শিক্ষিতা কন্যা শাহিমা সুলতানা সেওতিকে সাথে নিয়ে ফিতা কেটে ঘরটির উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

এসময় জেলা প্রশাসক তার হাতে ঘরের চাবি তুলে দেয়ার পাশাপাশি একটি ল্যাপটপ, কয়েকটি থ্রি পিছ, একটি হুইল চেয়ার ও মিষ্টি তুলে দেন তিনি।

অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে ঘর হস্তান্তরের সময় সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সাথে এডিসি জেনারেল শেখ তানজিল্লুর রহমান, এডিসি রেভিনিউ এমএম মাহমুদুর রহমানসহ সাতটি উপজেলার নির্বাহী কর্মকর্তা ও জেলা উপজেলার সকল এসিল্যান্ডসহ ২৪ জন ক্যাডার কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মুজিবশতবর্ষে গৃহহীনদের সরকার কর্তৃক ঘর প্রদানের পাশাপাশি ক্যাডার কর্মকর্তাদের নিজ অর্থায়নে ঘর প্রদান করে ভিন্নভাবে শ্রদ্ধা জানালেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। এরআগে ২২ ফেব্রুয়ারী সদরের নেবাখালি গ্রামের রইজউদ্দীনকে প্রথম ঘরটি প্রদান করা হয়। ৪লাখ টাকা ব্যায়ে নির্মিত দুটি ঘরের প্রত্যেকটির দুটি রুম বারান্দা বাথ ও কিচেন রুম রয়েছে। তাকে ফ্রীল্যান্সিং এর উপযুক্ত করে গড়ে তোলার ঘোষনাও দেন জেলা প্রশাসক।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।