শনিবার, ২০ এপ্রিল ২০২৪

করোনার ২য় ডোজের তৃতীয় দিনে কলারোয়ায় ১০৪ জনের টিকা গ্রহন
করোনার ২য় ডোজের তৃতীয় দিনে কলারোয়ায় ১০৪ জনের টিকা গ্রহন

করোনার ২য় ডোজের তৃতীয় দিনে কলারোয়ায় ১০৪ জনের টিকা গ্রহন

তরিকুল ইসলাম, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়ায় কোভিড-১৯ ভ্যাকসিন দ্বিতীয় ডোজের টিকাদান কার্যক্রমের তৃতীয় দিনে ১০৪ জন ভ্যাক্সিন গ্রহন করেছেন। শনিবার (১০ এপ্রিল) ভ্যাকসিনের চলমান কার্যক্রমে শিক্ষক, পুলিশ, সাংবাদিক, সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্বসহ নানান পেশার ও বয়সের মানুষ দ্বিতীয় ডোজের টিকা গ্রহন করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২য় ডোজের টিকা সম্পন্ন করেছেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রধান শিক্ষক আখতার আসাদুজ্জামান চান্দু, পাবলিক ইনস্টিটিউটের সভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক এ্যাড: শেখ কামাল রেজা, পুলিশের এসআই ইসমাইল হোসেন, সংবাদকর্মী প্রভাষক আরিফ মাহমুদ, স্বাস্থ্য পরিদর্শক (এইচআই) নজরুল ইসলাম, সিএইচসিপি শেফালী খাতুন, ক্রীড়া ব্যক্তিত্ব শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহীন, শিক্ষক কামরুল ইসলাম, সাংবাদিক আবু রায়হান মিকাঈল, পুলিশ সদস্য হোসাইন মোল্যা,আবু সিদ্দিক,শরিফুল ইসলাম,রিপন হোসেন,শহিদুল ইসলাম,ক্রীড়া ব্যক্তিত্ব মিয়া ফারুক হোসেন স্বপনসহ নানান পেশার মানুষ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, ‘হাসপাতাল চত্বরে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রমে শনিবার ১০৪ জন দ্বিতীয় ডোজের টিকা গ্রহন করেছেন। আর প্রথম ডোজের টিকা গ্রহন করেছেন ৫২জন। তিনি ২য় ডোজের ভ্যাকসিন নেয়ার জন্য ১ম ডোজ নেয়া রেজিস্ট্রেশন কার্ডের ফটোকপিসহ ওই রেজিস্ট্রেশন কার্ড,আইডি কার্ড ও ১ম ডোজের টিকা গ্রহণের জন্য ৪০ বছরের বেশি বয়সী সকল নারী-পুরুষকে সুরক্ষা এ্যাপসের মাধ্যমে নিবন্ধনপূর্বক টিকা গ্রহনের আহবান জানান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।