শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বাগেরহাটে বেকারি কারখানায় অগ্নিকাণ্ড,নিহত ১
বাগেরহাটে বেকারি কারখানায় অগ্নিকাণ্ড,নিহত ১

বাগেরহাটে বেকারি কারখানায় অগ্নিকাণ্ড,নিহত ১

মোঃ আজিজুল ইসলাম অমি, বাগেরহাট সদর প্রতিনিধিঃ

বাগেরহাটে এক বেকারি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় আজিম শেখ (১৫) নামে এক কিশোরের অঙ্গার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ এপ্রিল) ভোরে কারখানার দোতলার কাঠের গুড়ির স্তূপ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

আজিম শেখ বাগেরহাট সদর উপজেলার কোন্ডলা গ্রামের এমদাদ সরদারের ছেলে।

এর আগে, শনিবার (১৭ এপ্রিল) রাত ১০টার দিকে বাগেরহাট শহরের নাগের বাজারের সুপারিপট্টি এলাকায় রমেশ সাহার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী, রেড ক্রিসেন্টের সদস্য, পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকাণ্ডে কারখানার ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বেকারি কারখানার আরেক শ্রমিক মো. রুবেল বলেন, রাতের খাবার খেয়ে আজিম দোতলায় ঘুমাতে যায়। আমরা বাড়ি চলে যাই। পরে শুনলাম আগুনে আজিম মারা গেছে।

আজিমের মা মাফিয়া বেগম বলেন, অভাবের কারণে তিন বছর আগে ছেলেকে কাজ করতে দিয়েছিলামে। আজ আগুনে পুড়ে মারা গেল। আমি আমার সন্তানের মুখটা দেখতে পারলাম না।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, কারখানার দোতলায় কাঠের গুড়ির রুমের পাশে একটি মোটর রয়েছে। সেখানে শর্ট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, বেকারির মালিকের হয়ত তিন লাখ টাকার ক্ষতি হয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা শুনে ঘটনাস্থলে যায়। আগুন নেভানোর পরে কারখানা তল্লাশি করে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।