শুক্রবার, ১৪ মে ২০২১

কলারোয়ার বাগাডাঙ্গার মাওঃ মরতজা আলী আর নেই, দাফন সম্পন্ন
কলারোয়ার বাগাডাঙ্গার মাওঃ মরতজা আলী আর নেই, দাফন সম্পন্ন

কলারোয়ার বাগাডাঙ্গার মাওঃ মরতজা আলী আর নেই, দাফন সম্পন্ন

শফিকুর রহমান, কলারোয়া:

কলারোয়া উপজেলার হঠাৎ গঞ্জ মাধ্যমিক বিদ‍্যালয়ের অবসরপ্রাপ্ত ধর্মীয় শিক্ষক আলহাজ্ব মাওঃমরতজা আলী( ৯৫) ইন্তেকাল করেন। ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)

মঙ্গলবার ( ৪ঠা মে) সকাল সাড়ে ০৬টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে বাগাডাঙ্গা গ্রামে তার বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত‍্যুকালে তিনি এক পূত্র চার কন‍্যা নাতি নাতনি সহ অসংখ্য ছাত্র ছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন।
বাদ জোহর কাকডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাজা নামাজে ইমামতি করেন, মরহুমের পুত্র কাকডাঙ্গা ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক আলহাজ্ব মাওঃ আঃ হামিদ।
এসময় জানাজা নামাজে অন্যান্যের মধ্যে অংশ গ্রহন করেন, মরহুমের ঘনিষ্ঠ সহচর, হঠাৎগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, কাকডাঙ্গা সিনিয়র মাদ্রাসার অধ‍্যক্ষ মাওঃ রফিকুল ইসলাম, অবসরপ্রাপ্ত অধ‍্যক্ষ মাওঃ এ বি এম মহিউদ্দিন, মাওঃ আঃবারি, মাওঃ আঃ খালেক, সিনিয়র সহকারী জজ ফাইজুর রহমান , সহকারী অধ‍্যাপক ছানোয়ার হুসাইন, চক্ষু বিশেষজ্ঞ ডা. আমিনুর রহমান, সাবেক চেয়ারম্যান আঃরশিদ মিয়া, প্রধান শিক্ষক আজারুল ইসলাম, প্রভাষক মনিরুল হুদা,শামছুল আলম সহ মরহুমের অসংখ্য ছাত্র ও বিপুল সংখ্যক মুসল্লী অংশ গ্রহন করেন।
তার জীবনদর্শায় শিক্ষকতা ছাড়াও কাকডাঙ্গা সিনিয়র মাদ্রাসার পরিচালনা পর্ষদের সদস্য ও বাকসা হঠাৎ গঞ্জ দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি এবং কাকডাঙ্গা উঃপাড়া জামে মসজিদের ইমামতি সহ সমাজ কল্যাণ মূলক বিভিন্ন কাজে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *