রবিবার, ২০ অক্টোবর ২০২৪

কয়রায় যৌথ বাহিনীর অভিযানে গাজাসহ ব্যবসায়ী আটক
কয়রায় যৌথ বাহিনীর অভিযানে গাজাসহ ব্যবসায়ী আটক

কয়রায় যৌথ বাহিনীর অভিযানে গাজাসহ ব্যবসায়ী আটক

বিএম আলামিন, কয়রা (খুলনা) প্রতিনিধি

খুলনার কয়রা উপজেলায় ২নং কয়রা গ্রামের যৌথবাহিনীর অভিযানে গতকাল সন্ধ্যায় আনুমানিক ৭ টার সময় কয়রায় নৌ বাহিনীর নেতৃত্বে পরিচালিত ইউসুফ আলী খোকা (৪৫) ও মোঃ সাদিকুর রহমান (৩০)নামের দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

তাদের একজনের ঠিকানা ২নং কয়রা মোঃ সাদিকুর রহমান ও অন্যজনের ঠিকানা ৪নং কয়রা পুকুরপাড় মোঃ ইউসুফ আলী (খোকা) এদের মধ্যে মূল হোতা মোঃ হাসান সানা যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে আগেভাগে সটকে পড়েন।

কিন্তু এই হাসান সানার বাড়ি তল্লাশি চালিয়ে তার বাড়ির বসত ঘরের খাটিয়ার তল হতে বালতির সাহায্যে করে পুতে রাখা আনুমানিক প্রায় ২.৯৮০কেজি গাজা,একটি গাজা পরিমাপক যন্ত্র, ৩ টি মোবাইল ও একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। কয়রা থানার ডি, জি, এফ আই এর অভিযানের তথ্য মতে এই হাসান সানার কাছে থেকে একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। কিন্তু তাকে গ্রেফতার করা সম্ভব করা হয়নি।

কয়রা থানার কনটিজেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম ইয়াকুব বলেন, আটক দুইজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত গাঁজা ও মালামাল সহ দুই ব্যক্তিকে কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে পূর্বে কয়রা থানায় মাদক ও নারী নির্যাতনের অভিযোগে মামলা রয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।