রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রাণ গেল কিশোরের
প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রাণ গেল কিশোরের

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রাণ গেল কিশোরের

নতুন সূর্য ডেস্কঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে মো. জান্নাত (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ মার্চ) দুপুরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

মো. জান্নাত উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের গুয়াগাছিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী মানিক বেপারীর ছেলে ও গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।  

এ ঘটনায় নিহত জান্নাতের দাদা ফজর আলী চারজনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

জান্নাতের স্বজনরা জানান, বৃহস্পতিবার (১০ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে জান্নাত একই এলাকায় তার প্রেমিকার বাড়িতে যায় দেখা করার জন্য। সেখানে গেলে জান্নাতকে প্রেমিকার পরিবারের লোকজন মারধর করে। আহত অবস্থায় প্রেমিকার বাড়ির পাশে পরিত্যক্ত জায়গায় ফেলে রাখে তাকে। পরে জান্নাতের বাড়ির লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জান্নাতের দাদা ফজর আলী স্থানীয় সাংবাদিকদের জানান, গত তিন মাস যাবত একই এলাকার জান্নাতির সাথে আমার নাতির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিষয়টি জানাজানি হলে মেয়ের এর আগেও আমার নাতি জান্নাতকে মারধর করে তারা। মেয়ের ভাই সিজান বৃহস্পতিবার রাতে মোবাইল ফোনে আমার নাতি জান্নাতকে বাড়িতে ডেকে নিয়ে তাকে হত্যা করেছে।

তবে প্রেমিকার বাবা মোস্তফা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বানোয়াট বলে দাবি করেছেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন বলেন, এ ঘটনায় গজারিয়া থানায় একটি মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মেয়ের চাচাকে থানায় আনা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে শুক্রবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।