রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বিদ্যুতের তারে বসেছিলেন যুবক, উদ্ধার করল পুলিশ-ফায়ার সার্ভিস
বিদ্যুতের তারে বসেছিলেন যুবক, উদ্ধার করল পুলিশ-ফায়ার সার্ভিস

বিদ্যুতের তারে বসেছিলেন যুবক, উদ্ধার করল পুলিশ-ফায়ার সার্ভিস

নতুন সূর্য ডেস্কঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় সফিকুল ইসলাম আক্কেল নামে এক যুবক বিদ্যুতের তারে উঠে আত্মহত্যার চেষ্টা করেছেন। অনেক চেষ্টা করেও তাকে নামানো যাচ্ছিল না। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করেন। বুধবার (১৬ মার্চ) সকালে উপজেলার গোতামারী ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। 

সফিকুল ইসলাম আক্কেল গোতামারী ইউনিয়নের আমঝোল এলাকার রমজান আলীর ছেলে। তিনি গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে অটোরিকশা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হন।

জানা গেছে, চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হওয়ার পর ঋণগ্রস্ত হয়ে যান সফিকুল ইসলাম। বুধবার সকালে হঠাৎ করে আত্মহত্যার কথা বলে ইউনিয়ন পরিষদের সামনের একটি গাছে উঠে পড়েন তিনি। এ সময় স্থানীয়রা অনেক চেষ্টা করেও নামাতে ব্যর্থ হয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আসলে তিনি লাফ দিয়ে গাছ থেকে বিদ্যুতের বসে পড়েন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করেন। বর্তমানে সফিকুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছেন।

সফিকুল ইসলাম আক্কেল

গোতামারী ইউনিয়নের চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোন বলেন, সফিকুল বিভিন্ন মামলার আসামি। তিনি মাদকাসক্ত হওয়ায় এখন পাগল প্রায়। এছাড়াও নির্বাচনে বহু টাকা নষ্ট করেছেন। এসব টাকার জন্য পাওনাদাররা তাকে চাপ দেন। ফলে তিনি এমনটা করেছেন বলে মনে হচ্ছে। 

হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশের একটি টিম গিয়ে তাকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। বর্তমানে পুলিশ হেফাজতে তাকে ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।