রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকীতে যবিপ্রবি সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলি অর্পণ
বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকীতে যবিপ্রবি সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলি অর্পণ

বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকীতে যবিপ্রবি সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলি অর্পণ

যবিপ্রবি প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (যবিপ্রবিসাস) পক্ষ থেকে যশোর শহরস্থ বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

যবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মোসাব্বির হোসাইনের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি প্রদানকালে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির উপদেষ্টা ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. সেলিনা আক্তার, সাধারণ সম্পাদক ড. আশরাফুজ্জামান জাহিদ, শিক্ষক সমিতির সদ্য সাবেক সভাপতি ড. মো. তোফায়েল আহমেদ, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন, সদ্য সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কৃষ্ণ বালা, সাংগঠনিক সম্পাদক ইয়াসির আরাফাত, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক এ টি এম মাহফুজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জুবায়ের হাসান, কার্যনির্বাহী সদস্য রুহুল আমিন, আল জুবায়ের রনি, শ্রী নির্মল কুমার, তোফায়েল প্রধানসহ সমিতির অন্যান্য সদস্যরা।

সমিতির শ্রদ্ধাঞ্জলি প্রদানের পূর্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।