রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সচিবের কল রিসিভ না করায় প্রকৌশলীকে স্ট্যান্ড রিলিজ
সচিবের কল রিসিভ না করায় প্রকৌশলীকে স্ট্যান্ড রিলিজ

সচিবের কল রিসিভ না করায় প্রকৌশলীকে স্ট্যান্ড রিলিজ

নতুন সূর্য ডেস্কঃ

বরিশাল গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জেরাল্ড অলিভার গুডাকে স্ট্যান্ড রিলিজ করে ঝিনাইদহ গণপূর্ত বিভাগে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

গণপূর্ত অধিদপ্তর থেকে জানা গেছে, প্রধানমন্ত্রীর সফর তদারকি করতে আসা গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লাহ খন্দকারের কল রিসিভ না করায় তাকে শাস্তিমূলক বদলি করা হয়েছে।

গণপূর্ত সার্কেল বরিশালের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহমেদ আনোয়ারুল নজরুল জানান, অলিভার গুডার বদলি কোনো নিয়মিত বদলি নয়। সোমবার রাত পর্যন্ত বরিশালে নতুন কোনো নির্বাহী প্রকৌশলী পদায়ন করা হয়নি।

তিনি জানান, রোববার বেলা ১১টায় অলিভার গুডার বদলির প্রজ্ঞাপন জারি করেন গণপূর্ত বিভাগের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার। প্রজ্ঞাপনে ওই দিন বিকাল ৫টার মধ্যে দায়িত্ব হস্তান্তর করে বদলি কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়।

জানা গেছে, পায়রা বন্দরের তাপবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধনের জন্য সোমবার পটুয়াখালী আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই সফরের সার্বিক তদারকির জন্য রোববার বরিশাল আসেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ও সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। বরিশাল আসার আগে সার্বিক খোঁজখবর নিতে বরিশাল গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জেরাল্ড অলিভার গুডাকে একাধিকবার মোবাইলে কল করেন গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লাহ খন্দকার।

কিন্তু ফোন রিসিভ করেননি গুডা। পরে ২০ মার্চ ঢাকা থেকে আসা কর্মকর্তারা বরিশাল বিমানবন্দরে পৌঁছালে তাদের অভ্যার্থনা জানাতে যান গুডাসহ বরিশাল গণপূর্ত বিভাগের কর্মকর্তারা। এ সময় সচিব ফোন না ধরার বিষয়টি জানতে চাইলে গুডা সচিবের কোনো কল পাননি বলে জানান। এতে ক্ষোভ প্রকাশ করেন সচিব। কয়েক ঘণ্টা পর গুডার বদলি আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করেন প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।