সোমবার, ২৪ জুন ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সরকারি স্টিকার ব্যবহৃত গাড়িতে সাতক্ষীরায় শোরুম উদ্বোধনে অপু বিশ্বাস 
সরকারি স্টিকার ব্যবহৃত গাড়িতে সাতক্ষীরায় শোরুম উদ্বোধনে অপু বিশ্বাস 

সরকারি স্টিকার ব্যবহৃত গাড়িতে সাতক্ষীরায় শোরুম উদ্বোধনে অপু বিশ্বাস 

সাতক্ষীরা প্রতিনিধি:
নিয়ম বহির্ভূত ভাবে সরকারি গাড়ি ব্যবহার করে সাতক্ষীরায় এসে শোরুম উদ্বোধন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।
রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে সাতক্ষীরা শহরের কলেজ রোডে অবস্থিত ‘হারল্যান স্টোর’ নামের একটি কসমেটিকস শোরুম উদ্বোধন করেন তিনি।
এর আগে, সরকারি ও এলজিইডির স্টিকার ব্যবহৃত সাদা রংয়ের একটি মাইক্রোবাস চেপে শোরুম সম্মুখে আসেন অপু বিশ্বাস। এসময় তার সঙ্গে হারল্যান স্টোর নামের কোম্পানির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। গাড়িটির নম্বর হলো ঢাকা মেট্রো-চ ১২-০৪২৪।
খোঁজ নিয়ে জানা গেছে, কসমেটিকস প্রতিষ্ঠান  হারল্যান স্টোরের অ্যাম্বাসেডর হিসেবে শো-রুমের উদ্বোধনে আসেন অপু বিশ্বাস। এসময় উৎসব জনতার ভীড় সামলাতে পুলিশও মোতায়েন করা হয়। পরে ফিতা ও কেক কেটে শোরুমের উদ্বোধন করেন তিনি।
শোরুমের সাতক্ষীরার ব্যবস্থাপক এস এম শরিফুজ্জামান জানান, ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইন আপ করছে আধুনিক ও ট্রডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্রান্ড লাইনে পড়ে গেছে ফাউন্ডেশনার,  কনসিলার, লিপস্টিক, জেল, আইলানা, মাশকারা ও নেল পালিশের মত সাজসজ্জার অনুষঙ্গ।
সরকারি স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করে অপু বিশ্বাস কিভাবে শোরুম উদ্বোধন করতে এসেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অপু বিশ্বাস আমাদের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেটর। কোম্পানির পক্ষ থেকে তাকে নিয়ে আসা হয়েছে।  কর্তৃপক্ষই জানে গাড়িটি কাদের।
এসব বিষয় জানতে হারল্যানের মিডিয়াসেলের সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ম্যাডাম তার নিজ দায়িত্বে এখানে এসেছেন। তিনি কিভাবে কার গাড়িতে এসেছেন এটা আমাদের জানা নেই। ম্যাডামের বিমানে আসার কথা ছিল, তিনি বিমানে না এসে গাড়িতে করে এসেছেন।
এলজিইডি সাতক্ষীরার সিনিয়র সহকারী প্রকৌশলী মো: মানিক হোসেন বলেন, গাড়িটি আমাদের না। তবে সেলিব্রেটি হোক আর যেই হোক না কেন সরকারি গাড়ি সরকারি কাজ ব্যতীত কেউ অন্য কাজে ব্যবহার করতে পারে না। তিনি যদি সরকারি কাজে এসে থাকেন তাহলে সরকারি গাড়ি ব্যবহার করতে পারবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।