বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় ডেপুটি অ্যাটর্নি জেনারেল মুনির, ধর্ষকদের শাস্তির আশ্বাস
কলারোয়ায় ডেপুটি অ্যাটর্নি জেনারেল মুনির, ধর্ষকদের শাস্তির আশ্বাস

কলারোয়ায় ডেপুটি অ্যাটর্নি জেনারেল মুনির, ধর্ষকদের শাস্তির আশ্বাস

নতুন সূর্য ডেস্কঃ

সাতক্ষীরার কলারোয়া উপজেলার হিজলদী গ্রামে ২০০২ সালের ২৬ আগস্ট রাতে ধর্ষণের শিকার মাহফুজা খাতুনের সাথে দেখা করে মামলাটি পুনরুজ্জীবিত ও বিচারের মাধ্যমে ধর্ষকদের শাস্তি নিশ্চিতের আশ্বাস দিয়েছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এসএম মুনির।

শনিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বেশ কিছু উপহার নিয়ে হিজলদী গ্রামে তার বাড়িতে গিয়ে মাহফুজা খাতুনের সাথে সাক্ষাৎ করেন তিনি।

এসময় ডেপুটি অ্যাটর্নি জেনারেল এসএম মুনির গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ষণের শিকার মাহফুজা খাতুনের সাথে সাক্ষাৎ করে তার খোঁজখবর নেওয়ার জন্য পাঠিয়েছেন। দুঃখের বিষয় ধর্ষণের শিকার হলেও বিচার পায়নি মাহফুজা খাতুন। আমরা তার মামলাটি দ্রুত পুনরুজ্জীবিত করে বিচারের মাধ্যমে ধর্ষকদের শাস্তি নিশ্চিতের চেষ্টা করবো।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এসএম মুনিরের সাথে এসময় কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সাতক্ষীরা আদালতের পিপি অ্যাড. আব্দুল লতিফসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় মাহফুজা খাতুন নিজও তাকে নির্যাতনের ঘটনাসহ তৎকালীন বিরোধী দলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার বিচার দাবি করেছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।