বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া চৌধুরী জামে মসজিদে জুম্মার নামাজের মধ্য দিয়ে উদ্বোধন
কলারোয়া চৌধুরী জামে মসজিদে জুম্মার নামাজের মধ্য দিয়ে উদ্বোধন

কলারোয়া চৌধুরী জামে মসজিদে জুম্মার নামাজের মধ্য দিয়ে উদ্বোধন

নতুন সূর্য ডেস্কঃ

সাতক্ষীরার জেলার কলারোয়া উপজেলার খাসপুরে মোড়ে চৌধুরী জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ৪ ডিসেম্বর জুম্মা নামাজের আগে উদ্বোধন করেন মসজিদের জমিদাতা ও অর্থদাতা বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক আজাদুর রহমান খান চৌধুরী পলাশ।

শীতের দুপরে ১২:৩০মিনিটের মোয়াজ্জমের আজানের পর থেকে আসতে থাকে স্থায়ী মুসলিমরা। বিভিন্ন জায়গা থেকে আসা তিনশ’র বেশি মুসল্লি নিয়ে শুরু হলো এই মসজিদের পথ চলা। নামাজের আগে মসজিদটিতে আলোচনা রাখেন প্রভাষক কালাম, আজাদুর রহমান খান চৌধুরী পলাশসহ আনেকে। আজাদুর রহমান খান চৌধুরী তার বক্তব্যে বলেন, মসজিদ তৈরিতে যে সকল মানুষদের সহযোগিতা তিনি পেয়েছেন তাদেরকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন দেশের সকল সামর্থবানদের উচিৎ ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে সামর্থ অনুযায়ী সহযোগিতা করা।

মসজিদ উদ্বোধনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলারোয়া পৌরসভা মেয়র পদপ্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী( মজনু), ৪ নং লাঙ্গলঝাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, বাংলা অনলাই নিউজ পোর্টাল দৈনিক নতুন সূর্য’র সম্পাদক আরিফুল হক চৌধুরী, গণপতিপুর গ্রামের মাস্টার আলহাজ্ব জোহর আলী প্রমুখ।

উদ্ধোধনী জুম্মার নামাজে মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য,আজাদুর রহমান খান চৌধুরি পলাশ তার নিজস্ব জমিতে একতালা বিশিষ্ট ছাদের মসজিদটি নিজস্ব অর্থায়নেই নির্মিন করেন
তিনি এর আগে গণপতি ঐতিহাসিক জামে মসজিদে (২৯৭ বছরের) নির্মাণ কাজে অর্থনৈতিকভাবে সহযোগিতা করেন। এবং কলারোয়া থানা মসজিদের নতুন ভবনের নির্মানের ব্যাপক সহযোগিতা করেন

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।