বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া পৌরসভার ভোটে হবে  ব্যালটের মাধ্যমে স্বাগত জানিয়েছে ভোটার-প্রার্থীরা
কলারোয়া পৌরসভার ভোটে হবে  ব্যালটের মাধ্যমে স্বাগত জানিয়েছে ভোটার-প্রার্থীরা

কলারোয়া পৌরসভার ভোটে হবে ব্যালটের মাধ্যমে স্বাগত জানিয়েছে ভোটার-প্রার্থীরা

সেলিম খান প্রতিনিধি :

কলারোয়া পৌরসভার মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলর পদে নির্বাচনের জন্য ৩০ জানুয়ারির -২১’ ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণের তফসিল ঘোষণা করা হয়েছে।

নির্বাচনকে ঘিরে কলারোয় পৌরসভা নির্বাচনে প্রচার কাজ শুরু করেছে সম্ভাব্য প্রার্থীরা ৯ ওয়ার্ডের কাউন্সিলর একাধিক কাউন্সিলরগণ নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। সেইসাথে কলারোয়া একাধিক পৌর মেয়রের ও চলছে প্রচার প্রচারণা।

১নং তুলশীডঙ্গা, ২নং পূর্ব তুলশীডঙ্গা, ৩নং গদখালী, ৪নং ঝিকরা,৫নং দক্ষিন ঝিকরা, ৬নং গোপিনাথপুর, ৭নং উত্তর মুরারীকাটি, ৮নং দক্ষিন মুরারীকাটি ৯নং মির্জাপুর মির্জাপুর এলাকা ঘুরে বিভিন্ন প্রার্থী এবং এলাকাবাসীর সাথে কথা বলে
ব্যালট পেপার এ নির্বাচনকে স্বাগত জানান। এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষকের সাথে কথা বললে তিনি জানান আমাদের এলাকার মানুষ এখনও ইভিএম সম্পর্কে বোঝে না, নির্বাচন কমিশনের সিদ্ধান্তকে তিনি স্বাগতম জানান। নির্বাচন কমিশনের এমন সিদ্ধান্তকে স্বাগত জানান নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং সাধারন ভোটার।সাধারণ মানুষ এবং ভোটাররা তাদের সুষ্ঠু একটি ভোটের জন্য নির্বাচন কমিশনের কাছে আবেদন জানান।

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার নাজমুল কবির জানান, স্থানীয় সরকার(পৌরসভা) নির্বাচন বিধিমালা, ২০১০ এর বিধি ১০ অনুযায়ী কলারোয়া পৌরসভার মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং সাধারণ আসনের কাউন্সিলর পদে নির্বাচনের উদ্দেশ্যে সময়সূচি ধার্য করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে আগামী ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিল, ৩ জানুয়ারি-২১’ রবিবার মনোনয়ন পত্র বাছাই, ১০ জানুয়ারি রবিবার প্রার্থিতা প্রত্যাহার ও ৩০ জানুয়ারি-২১’ শনিবার(সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে) ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে আসন্ন কলারোয়া পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণের জন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।