বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ার বাগাডাঙ্গায় চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস’র নির্বাচনী জনসভা
কলারোয়ার বাগাডাঙ্গায় চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস’র নির্বাচনী জনসভা

কলারোয়ার বাগাডাঙ্গায় চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস’র নির্বাচনী জনসভা

শফিকুর রহমান, কলারোয়াঃকলারোয়া উপজেলার সীমান্তবর্তী ৫নং কেঁড়াগাছি ইউনিয়নের বাগাডাঙ্গায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস’র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে ।
শুক্রবার ( ২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বাগাডাঙ্গার শ্রী রিতন কুমার রায়’র আমবাগানে অনুষ্ঠিত ঐ নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় সমাজ সেবক মনিরুল ইসলাম মনি।
অর্ধ-সহস্রাধিক জনসাধারণের উপস্থিতিতে অনুষ্ঠিত ঐ নির্বাচনী জনসভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি,ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও মানবতাবাদী সংগঠন আমরা সেবক একতা সংঘের প্রতিষ্ঠাতা এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস।
এ সময় আরো বক্তব্য রাখেন, সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি) ‘র সাতক্ষীরা জেলা সমন্বয়কারী, আমরা সেবক একতা সংঘ ও সীমান্ত প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শফিকুর রহমান, আমরা সেবক একতা সংঘের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান , উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক শেখ সাজিদ বাবু, সমাজ সেবক আব্দুস সালাম, স্থানীয় কবিরুল ইসলাম, প্রদীপ কুমার রক্ষিত, হাফিজুল ইসলাম, আব্দুস সামাদ সহ স্থানীয় গণ্যমান্য ও সর্বস্তরের জনসাধারণ ।
ওই জনসভায় কোরআন তেলাওয়াত করেন, বদরুজ্জামান ও গীতা পাঠ করেন,শ্রী কৃষ্ণ ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।