বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
মেয়র নির্বাচন: কলারোয়ায় নৌকার টিকিট পেলেন মনিরুজ্জামান বুলবুল
মেয়র নির্বাচন: কলারোয়ায় নৌকার টিকিট পেলেন মনিরুজ্জামান বুলবুল

মেয়র নির্বাচন: কলারোয়ায় নৌকার টিকিট পেলেন মনিরুজ্জামান বুলবুল

স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে দলীয় নৌকার টিকিট পেলেন প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল। কেন্দ্রীয় ভাবে তাকে নৌকার মনোনয়নপত্র দেয়া হয়েছে।

শনিবার রাতে কেন্দ্রীয় আ.লীগের এক পত্রে এ তথ্য প্রকাশ করা হয়েছে। জানা গেছে,কলারোয়া থেকে আ.লীগের নেতার নাম কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়া হয়। সেখানে উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, জেলা পরিষদ সদস্য আলহাজ শেখ আমজাদ হোসেন ও কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুলের নাম দেয়া হয়। পর্যায় ক্রমে ওই তিন নেতা কেন্দ্রীয় আ.লীগের দপ্তর থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং জমা দেন। তাদের মধ্যে যোগ্য প্রার্থী হিসাবে শনিবার রাতে কেন্দ্রীয় আ.লীগ এক বার্তায় কলারোয়া পৌরসভায় দলীয় নৌকার প্রার্থী হিসাবে প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুলের নাম ঘোষনা করেন। এ তথ্য রাতে ফেসবুকের মাধ্যমে প্রকাশ হওয়ায় কলারোয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে মিষ্টি বিতরণ করে দলীয় নৌকার প্রার্থী মাস্টার মনিরুজ্জামানকে অভিনন্দন জানান সাধারণ ভোটাররা।

এদিকে উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন বলেন-কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে সৎ, যোগ্য ও শিক্ষিত প্রার্থী হিসাবে মাস্টার মনিরুজ্জামান বুলবুলকে নৌকার প্রতীক দেয়ার জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন। তিনি আরো বলেন- আজ থেকে সকল আওয়ামীলীগ নেতা কর্মীকে এক হয়ে নৌকার বিজয় করতে কাজ করার আহবান জানান। উল্লেখ্য- আগামী ৩ জানুয়ারী জেলা নির্বাচন অফিসার ও জেলা প্রশাসন মনোনয়ন সংগ্রহকারীদের যাচাই বাছাই করবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।