রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
মহেশ্বরীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী রফিকুল ইসলাম
মহেশ্বরীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী রফিকুল ইসলাম

মহেশ্বরীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী রফিকুল ইসলাম

মোমিনুল ইসলাম,( প্রতিনিধি) কয়রা,খুলনাঃ

মরণঘাতী করোনাভাইরাস মহামারির শেষ কবে!বিশ্ব জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচনের। আইন অনুযায়ী আগামী বছরের মার্চে ইউপি নির্বাচন শুরু।

আর এই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে নানা জল্পনা আর কল্পনা। তারই ধারাবাহিকতায় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হাওয়ার ঘোষণা দেন জি এম রফিকুল ইসলাম। কয়রা উপজেলার ৩নং মহেশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে মনোয়ন প্রত্যাশী তিনি।তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩নং মহেশ্বরীপুর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

জানা যায়,রফিকুল ইসলাম দলের ক্রান্তিলগ্নে জাতীয় সংসদ নির্বাচন সহ বিভিন্ন নির্বাচনে দলের একনিষ্ট কর্মী হিসাবে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন বিএনপির এই নেতা। বর্তমানে রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কর্মকান্ডে নিজেকে যুক্ত রেখেছেন।

এ বিষয়ে জি এম রফিকুল ইসলাম বলেন, মানুষের সেবা করার ব্রত নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির একনিষ্ট কর্মী হিসাবে কাজ করে আসছি। দলের ক্রান্তিলগ্নে সব সময় অগ্রভাগে থেকেছি।জনগণের কাংখিত উন্নয়নের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। তিনি আরও বলেন, তার এলাকার উন্নয়নের জন্য রাজনৈতিক ও সামাজিক কাজে জড়িত হয়ে অদ্যবধি ইউনিয়নের প্রতিটি গ্রামের মানুষের সাথে যােগাযােগ রাখছেন।৩নং মহেশ্বরীপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরের প্রত্যয় নিয়ে কাজ করছি।
মানুষের ভালোবাসায় সিক্ত করেছে তাই এই মনোভাব নিয়ে দলীয় মনোনয়ন পেলে অবশ্যই আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন বিভিন্ন গণমাধ্যমে।

তিনি আসন্ন নির্বাচনে মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে ইউনিয়ন নির্বাচন করতে প্রস্তুত। আর ইউনিয়নের সবার ভালোবাসা পেলেই তিনি সফল হবেন, এ প্রত্যাশা প্রকাশ করেছেন।

তিনি এলাকার হতদরিদ্র মানুষের ভালোবাসার সাড়া পেয়েই তিনি নির্বাচনে অংশ গ্রহণের আগ্রহ মনের ভিতর লালন করেছেন। তিনি আরো বলেন, এলাকার মানুষজন যদি আমাকে দোয়া ও আশীর্বাদ ও সমর্থন দেন। আমি মহেশ্বরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাই ও মানুষের ভালোবাসা পেতে চাই।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।