বৃহস্পতিবার, ২ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ডুমুরিয়ায় গৃহ হীনদের জন্যে নির্মানাধীন ঘর পরিদর্শনে জেলা প্রশাসক
ডুমুরিয়ায় গৃহ হীনদের জন্যে নির্মানাধীন ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

ডুমুরিয়ায় গৃহ হীনদের জন্যে নির্মানাধীন ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

মোঃ মনিরুল ইসলাম মনির,ডুমুরিয়া(খুলনা) প্রতিনিধিঃ

‘মুজিববর্ষের অঙ্গীকার, গৃহহীন থাকবে না একটি পরিবার’ এই স্লোগান বাস্তবায়নে সারা দেশের ন্যায় খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার হতদরিদ্র ভূমিহীন-গৃহহীন মানুষদের জন্য সরকারি ব্যবস্থাপনায় তৈরি হচ্ছে সুন্দর সাজানো এক একটি পাকা ঘর।
খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বৃহস্পতিবার (৭জানুয়ারী ) দুপুরে ডুমুরিয়া উপজেলায় দরিদ্র মানুষদের জন্য ঘর তৈরি কার্যক্রম ও অগ্রগতি সরেজমিনে পরিদর্শন করেন এবং সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় করেন।
তিনি বলেন, গৃহহীন মানুষগুলো প্রধানমন্ত্রীর উদ্যোগে স্থায়ীভাবে বসবাস করার জন্য একটি করে ঘর পাচ্ছেন, এটাই হবে মুজিববর্ষের সেরা উপহার।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ জানান, উপজেলায় প্রথম পর্যায়ে ১শ ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য আটলিয়া,রঘুনাথপুর ও সাহস ইউনিয়নে ঘর নির্মাণের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে।
তিনি আরো বলেন, ঘরগুলো যাতে টেকসই এবং মানসম্মত হয় সেজন্য মনিটরিং কমিটি নিয়মিত তদারকি করছে।
জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন উপজেলার আটলিয়া ইউনিয়নের কাঁঠালতলা ভদ্রা নদী চরে ও সাহস ইউনিয়নের নির্মাণাধীন আবাসন প্রকল্পের ঘর পরিদর্শন করেন।
এ সময় তার সাথে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার অফিসার মোঃ আব্দুল ওয়াদুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, আ’লীগ নেতা অবসর প্রাপ্ত কলেজ অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মো: ওবাইদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ ফিরোজ আহম্মেদ, ইউপি চেয়ারম্যান প্রতাপ রায়, অধ্যাপক জি,এম ফারুক হোসেন, প্রধান শিক্ষক স,ম, আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য শেখ আব্দুল হালিম মুন্না, মনিরুজ্জামান রাজু প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।