বৃহস্পতিবার, ২ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ইউপি সদস্যের নামে কুরিয়ারে এলো চাইনিজ কুড়াল
ইউপি সদস্যের নামে কুরিয়ারে এলো চাইনিজ কুড়াল

ইউপি সদস্যের নামে কুরিয়ারে এলো চাইনিজ কুড়াল

নতুন সূর্য ডেস্কঃ

বগুড়ার শেরপুর উপজেলায় ইউপি সদস্যের ঠিকানায় ‘রেডএক্স ডেলিভারি’ নামে একটি কুরিয়ার সার্ভিস থেকে আসা পার্সেলে চাইনিজ কুড়াল পাওয়া গেছে।

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ইউপি ছাইদার রহমান সাকিব। তিনি ১০নং শাহবন্দেগি ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য।

জানা যায়, ঢাকার গাজীপুর এলাকার বড়বাজার-চামুদ্দাবাজার, ৪০নং ওয়ার্ড পূবালী থেকে ‘রিডেক্স ডেলিভারি’ হোম সার্ভিসম্যান আল আমিন শেখ মোবাইল ফোনে (০১৭৬২৪৯৯২৬) শেরপুর উপজেলার শাহবন্দেগি ইউনিয়নের মেম্বর ছাইদার রহমান সাকিবকে একটি পার্সেল এসেছে বলে জানান। এ সময় সাকিব জানান, তিনি কোনো পার্সেল অডার করেননি।

আল আমিন মঙ্গলবার বিকাল ৫টার দিকে শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় সাউদিয়া হোটেলের সামনে এসে আবারও ইউপি সদস্যকে ফোন করে সেখানে আসতে এবং তার পার্সেলটি নিয়ে যেতে বলেন।

পরে ছাইদার রহমান সাকিব সেখানে গেলে তার হাতে পার্সেলের প্যাকেট দেওয়া হয়। তিনি তখনই সেটি খুলে দেখেন প্যাকেটের ভেতরে একটি চায়নিজ কুড়াল। তিনি হতভম্ব হয়ে যান।

পরে ইউপি সদস্য ছাইদার রহমান সাকিব বাদী হয়ে ওই দিন সন্ধ্যা ৭টার দিকে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি এবং চায়নিজ কুড়ালটি থানা হেফাজতে রেখে আসেন।

এ বিষয়ে শাহবন্দেগি ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য ছাইদার রহমান সাকিব বলেন, তিনি কোথাও কোনো প্রোডাক্টের অর্ডার করেননি। তার নামে চায়নিজ কুড়াল পার্সেল আশায় তিনি হতভম্ব এবং সঙ্গে সঙ্গে শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

তাকে অসৎ উদ্দেশে ফাঁসানোর জন্য কেউ এমন কাজ করে থাকতে পারে। তদন্তপূর্বক অপরাধীকে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন তিনি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।