শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হরিঢালী ইউনিয়নের নৌকা প্রতীক প্রত্যাশী শেখ বেনজির আহমেদের গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
হরিঢালী ইউনিয়নের নৌকা প্রতীক প্রত্যাশী শেখ বেনজির আহমেদের গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

হরিঢালী ইউনিয়নের নৌকা প্রতীক প্রত্যাশী শেখ বেনজির আহমেদের গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সরদার ইউনুছ আলী,পাইকগাছা উপজেলা প্রতিনিধিঃ পাইকগাছা উপজেলার ০১নং হরিঢালী পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অত্র ইউনিয়নের দীর্ঘদিনের সভাপতি ও আহবায়ক শেখ বেনজির অাহমেদ বাচ্চু।

ইউনিয়ন শ্রমিক লীগের উদ্যোগে আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বেনজির আহমেদ বাচ্চু।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন হরিঢালী ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হযরত আলী বিশ্বাস, ০২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মীর মীনারুল ইসলাম, কপিলমুনি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার জাহাঙ্গীর আলম, শ্রমিক লীগের ০৫নং সাধারণ সম্পাদক মোঃ ছবেদ আলী ফকির।

০৫নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মোঃ আব্দুল গফফর ফকিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন ০৪নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি মোশাররফ হোসেন, হরিঢালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক মোঃ মুজিবুর রহমান ফকির,০৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক খান জাভেল হোসেন,সবুজ হাজরা,কামাল হোসেন,জাহিদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, যারা আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে দলকে ব্যবহার করতে আসে তাদেরকে প্রতিহত করা হবেএবং দলের বিদ্রোহী প্রার্থী ঠেকাতে শতভাগ আশাবাদী তিনি। কেউ যদি এবার বিদ্রোহী প্রার্থী হয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার মাধ্যমে নির্বাচন করে তার জন্য কঠোর হুশিয়ারী দেন। বি,এন,পি জামায়াতের লোকেরা চেয়ারম্যান হয়েছে এবং তারা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন এটা দলের জন্য খুবই লজ্জা ও দুঃখজনক।

তিনি এসময় আরো বলেন, যাদের পরিবার বাংলাদেশ সরকারের তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হরিঢালী ইউনিয়নে এনে সোনার ধানের শীষ, সোনার বাগদা, সোনার হরিণ, সোনার চাবিকাঠি দিয়েছিলেন তারা কিভাবে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিষয়টি বুঝে আসে না। আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকের পক্ষে ভোট দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত করার মাধ্যমে অবহেলিত হরিঢালী ইউনিয়ন বাসীর উন্নয়ন বুঝে নিবেন বলে আমি আশা করি।

এসময় আরো উপস্থিত ছিলেন হরিঢালী ইউনিয়ন শ্রমিকলীগ এর ০৬নং ওয়ার্ডের সভাপতি মোঃ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক গফফার হাজরা, ০৮ নং ওয়ার্ডের শেখ রেজাউল করিম, পলাশ দাশ, সুমন দাশ, মনোরঞ্জন দাশ খুদি, মিন্টু,রনি, কৃষকলীগের বাবু বিষ্ণুপদ রায়, ছাত্রলীগনেতা সরদার ইউনুছ আলী সহ অারো অনেকে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।