মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া উপজেলা চেয়ারম্যান লালটু’র সহধর্মিনী ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে
কলারোয়া উপজেলা চেয়ারম্যান লালটু’র সহধর্মিনী ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে

কলারোয়া উপজেলা চেয়ারম্যান লালটু’র সহধর্মিনী ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে

স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার কলারোয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাড়িয়েছেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সহধর্মিনী মিসেস রনি ইসলাম।

সংবাদ দেখে মিসেস রনি ইসলাম শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খাদ্য সামগ্রী ও বস্ত্র নিয়ে ক্ষতিগ্রস্ত গাড়ি চালক লাল্টু হোসেনের বাড়িতে যান।

পেশায় ড্রাইভার লাল্টু হোসেন বলেন, অগ্নিকাণ্ডে আমার একমাত্র সম্বল ঘরসহ যাবতীয় পোশাক পরিচ্ছদ ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এখন আমি নিঃস্ব। স্ত্রী সন্তান সম্ভবা। আরও একটা সন্তান রয়েছে। খুব কষ্টে দিন কাটছে আমাদের। এই দুঃসময়ে উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী আমাদের পাশে দাড়ানোয় তার প্রতি আমরা কৃতজ্ঞ।

মিসেস রনি ইসলাম বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারটির খবর দেখে তাদের খোঁজখবর নেই। দেখি আসলেই তারা নিঃস্ব হয়ে পড়েছে। মানুষ মানুষের জন্য। অসহায় মানুষের পাশে দাঁড়ালে মন ও আত্মা শান্তি পায়। এজন্য তাদের দেখতে গিয়েছিলাম। আশা করি সমাজের বিত্তবানরা অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসবে।

প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি দুপুরে অগ্নিকাণ্ডে বজ্রবাকসার ড্রাইভার লাল্টুর বসতবাড়ি ভস্মীভুত হয়ে যায়। এতে নিঃস্ব হয়ে পড়ে পরিবারটি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।