বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহীদ দিবস পালিত
হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহীদ দিবস পালিত

হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহীদ দিবস পালিত

সরদার ইউনুছ আলী, পাইকগাছা উপজেলা প্রতিনিধিঃ পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহীদ দিবস পালন করা হয়েছে।

এসময় হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা এক হয়ে ভাষার গুরুত্ব ও আন্তর্জাতিক মাতৃভাষা কিভাবে হয়েছে এবং ২১শে ফেব্রুয়ারীকে কেনো শহীদ ভাষা দিবস বলা হয়। এসকল বিষয় নিয়ে ১৯৫২ সালের ২১শে ফেব্রুয়ারীর গুরুত্ব ও তাৎপর্যতা তুলে ধরেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও আহ্বায়ক শেখ বেনজির আহমেদ বাচ্চু। তিনি বলেন” ভাষা আন্দোলনের মাধ্যমে

এসময় আরো উপস্থিত ছিলেন হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব গাজী মিজানুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সাকিয়ার রহমান, সাবেক ধর্মবিষয়ক সম্পাদক জি,এম আঃ সাত্তার, ০২নং ওয়ার্ড অাওয়ামীলীগের সভাপতি শেখ শেখ নজরুল ইসলাম, ০৯নং ওয়ার্ড অাওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক শেখ শেখ ফারুক হোসেন, হরিঢালী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শেখ শাহানুজ্জামান শানু, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হযরত আলী বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ আলামিন বাবু, হরিঢালী ইউনিয়ন যুবলীগনেতা মীর মিনারুল ইসলাম, সরদার জাহাঙ্গীর আলম, মোঃ কামাল খাঁ,সবুজ হাজরা, শ্রমিক লীগের আব্দুল গফফার হাজরা, মোঃ ছবেদ আলী ফকির,মোঃ মীনারুল সরদার, প্রভাষক সরদার আনিসুর রহমান, স্হানীয় জনপ্রতিনিধি মোঃ ছাকওয়াত গাজী সহ হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।