শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কলারোয়ায় মাষ্টার ব্যাডমিন্টন টূর্নামেন্টের সেমি ফাইনাল সম্পন্ন
কলারোয়ায় মাষ্টার ব্যাডমিন্টন টূর্নামেন্টের সেমি ফাইনাল সম্পন্ন

কলারোয়ায় মাষ্টার ব্যাডমিন্টন টূর্নামেন্টের সেমি ফাইনাল সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ

কলারোয়ায় মাষ্টার ব্যাডমিন্টন টূর্নামেন্টের সেমি ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার(২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় গালর্স পাইলট হাইস্কুল চত্বরে টূর্নামেন্টের প্রথম সেমি ফাইনাল খেলায় প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব ও মাস্টার ইব্রাহীম জুটি ২-০ সেটে মহিদুল ইসলাম ও মাস্টার সামছুর রহমান লাল্টু জুটিকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

দ্বিতীয় সেমি ফাইনালে প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান ও পুলিশ কর্মকর্তা রইচ উদ্দীন জুটি এ,এস,আই মফিজুর রহমান ও মাস্টার সাইফুল ইসলাম জুটি কে ২-০ সেটে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। একই ভ্যেনুতে বুধবার সন্ধ্যায় ফাইনালে মুখোমুখি হবে প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান ও পুলিশ কর্মকর্তা রইচ উদ্দীন জুটি বনাম প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব ও মাস্টার ইব্রাহীম জুটি।

সেমি ফাইনাল খেলাগুলি উপভোগ করেন সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, খেলা পরিচালনা কমিটির সদস্য শিক্ষক- কর্মচারী কল্যাণ সমিতিরি সভাপতি প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, সাধারন সম্পাদক বদরুজ্জামান বদরু, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, শিক্ষক নেতা সহকারি প্রধান শিক্ষক শরিফুল ইসলাম, মাস্টার শহিদুল ইসলাম, ব্যবসায়ী মহিদুল ইসলাম, এনজিও কর্মকর্তা শাহাজাহান সিরাজ, সমিতির অফিস স্টাফ আব্দুল জলিল, সহায়ক পলাশসহ সূধি ও ক্রীড়াপ্রেমী দর্শকবৃন্দ। ম্যাচগুলি পরিচালনা করেন মাস্টার মাসউদ পারভেজ মিলন ও মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।