বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হাতির আক্রমণে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় ছাত্রের
হাতির আক্রমণে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় ছাত্রের

হাতির আক্রমণে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় ছাত্রের

নতুন সূর্য ডেস্কঃ

বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে রাঙামাটির কাপ্তাইয়ে হাতির আক্রমণে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম অভিষেক পাল (২১)।

আজ বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল নয়টার দিকে কাপ্তাই আসামবস্তি সড়কের কামিলাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অভিষেক বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।

পুলিশ জানায়, অভিষেকসহ একই বিশ্ববিদ্যালয়ের ছয়জন কাপ্তাই প্রশান্তি পার্ক থেকে অটোরিকশাযোগে রাঙামাটির দিকে যাচ্ছিল। সকাল নয়টার দিকে কামিলাছড়ি এলাকায় পৌঁছার পর দুটি হাতি অটোরিকশাটির সামনে দাঁড়ায়। এ সময় অটোরিকশা থেকে নেমে জঙ্গলের দিকে পালানোর সময় হাতি অভিষেককে তাড়া করে পিষ্ট করে। গুরুতর অবস্থায় উপজেলা সদর হাসপাতালে নেয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন বিভাগের কাপ্তাই রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মহসিন তালুকদার জানান, গত ৭ মার্চ একই এলাকায় হাতির আক্রমণে একজন প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। আজকে এই ঘটনা ঘটল।

কাপ্তাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন জানান, সম্প্রতি কামিলাছড়ি, জীবতলি, ব্যাঙছড়ি এলাকায় প্রায় সময় হাতির পালের দেখা মিলছে। এ পাল লোকালয়ে হানা দিচ্ছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।