শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
মোরেলগঞ্জ উপজেলায় নৌকা পেলেন যারা
মোরেলগঞ্জ উপজেলায় নৌকা পেলেন যারা

মোরেলগঞ্জ উপজেলায় নৌকা পেলেন যারা

মোঃ আজিজুল ইসলাম অমি, বাগেরহাট সদরঃ
আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য প্রথম ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। শনিবার দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক শেষে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

এর আগে গত ৫ মার্চ থেকে এই নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি।
নৌকা পেলেন যারা যারাঃ
১. তেলিগাতী ইউনিয়নে মোরশেদা আক্তার, ২.পঞ্চকরণ ইউনিয়নে আ.রাজ্জাক মজুমদার, ৩.পুটিখালী ইউনিয়নে আ.রাজ্জাক শেখ, ৪. দৈবজ্ঞহাটি ইউনিয়নে মো. সামছুর রহমান মল্লিক, ৫. রামচন্দ্রপুর ইউনিয়নে মো.আলিম হাওলাদার, ৬. চিংড়াখালী ইউনিয়নে মো.আলী আক্কাচ বুলু, ৭.হোগলাপাশা ইউনিয়নে মনিশংকর হালদার, ৮. বনগ্রাম ইউনিয়নে রিপন চন্দ্র দাস, ৯.বলইবুনিয়া ইউনিয়নে মো.শাহজাহান আলী খান, ১০.হোগলাবুনিয়া ইউনিয়নে মো. আকরামুজ্জামান ,১১. বহরবুনিয়া ইউনিয়নে টি.এম.রিপন, ১২.জিউধরা ইউনিয়নে মো.জাহাঙ্গীর বাদশা, ১৩.নিশান বাড়ীয়া ইউনিয়নে সাইফুল ইসলাম, ১৪. বারুইখালী মো.শফিকুর রহমান (লাল), ১৫.মোরেলগঞ্জ ইউনিয়নে মো.হুমায়ুন কবির মোল্লা, ১৬. খাউলিয়া ইউনিয়নে আবুল খায়ের হাওলাদার

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।