বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
খুলনা মহানগরীর যেসব এলাকায় তিনদিন বিদ্যুৎ থাকবে না
খুলনা মহানগরীর যেসব এলাকায় তিনদিন বিদ্যুৎ থাকবে না

খুলনা মহানগরীর যেসব এলাকায় তিনদিন বিদ্যুৎ থাকবে না

নতুন সূর্য ডেস্ক:

খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে আগামীকাল শুক্রবার থেকে তিন দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। গতকাল বুধবার (৭ এপ্রিল) ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মোঃ মাহমুদুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আসন্ন ঝড়ো মৌসুম ও পবিত্র রমজানে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে বিবিবি-১ এর আওতাধীন ৬টি ১১ কেভি ফিডারের ‘ROW’ কাজের জন্য শুক্রবার (৯ এপ্রিল), রোববার (১১ এপ্রিল) ও সোমবার (১২ এপ্রিল) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

/iframe>

এর মধ্যে শুক্রবার (০৯ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৬টা পর্যন্ত সার্কিট হাউজ ফিডার, সকাল সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত বিবিবি-৪ এর ৩৩ কেভি সেন্ট্রাল-জোড়াগেট সোর্স লাইন ফিডার, সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বিবিবি-২ এর ১১ কেভি স্টেডিয়াম ফিডারন, সকাল সাড়ে ৯টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত ১১ কেভি কমিশনার ফিডার, সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত বিবিবি-৪ এর ১১ কেভি সবুজবাগ ফিডার, বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিবিবি-৪ এর ১১ কেভি নিরালা ফিডারের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এ ছাড়া আগামী ১১ এপ্রিল সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিবিবি-১ এর আওতাধীন ইন্ডাস্ট্রিয়াল ফিডার, রূপসা সেতু ফিডার, হরিণটানা ফিডার এবং আগামী ১২ এপ্রিল সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইন্ডাস্ট্রিয়াল ফিডার, ফেরিঘাট ফিডার ও জিন্নাহপাড়া ফিডারের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।