শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কলেজছাত্রী ও মায়ের গোপন ভিডিও ধারণ, গ্রেফতার ২
কলেজছাত্রী ও মায়ের গোপন ভিডিও ধারণ, গ্রেফতার ২

কলেজছাত্রী ও মায়ের গোপন ভিডিও ধারণ, গ্রেফতার ২

নতুন সূর্য ডেস্কঃ

চট্টগ্রাম নগরীতে কলেজছাত্রী ও তার মায়ের গোপন ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

গতকাল বুধবার  চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার প্রবর্তক সংঘ এলাকা ও নন্দনকানন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-অভিষেক সেন শর্মা (১৯) ও সুতনু সাব্যসাচী (১৮)। 

বিষয়টি নিশ্চিত করেছেন নগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দিন। তিনি বলেন, ব্ল্যাকমেইলের শিকার মা ও মেয়ে কাউন্টার টেরোরিজমে অভিযোগ করেন, কে বা কারা গোপনে তাদের পোশাক পরিবর্তনের ভিডিও গোপনে ধারণ করে ফেসবুকের ফেইক আইডির মাধ্যমে আপলোড করে টাকা চেয়ে হুমকি দিচ্ছে। অভিযোগের প্রেক্ষিতে গতকাল বুধবার  প্রযুক্তির সহায়তায় পাঁচলাইশ থানার প্রবর্তক সংঘ এলাকা থেকে অভিষেক সেন শর্মাকে গ্রেফতার করা হয়। এ সময় ভিডিও সংরক্ষিত মোবাইলটি জব্দ করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পরে নগরীর নন্দনকানন এলাকা থেকে ফেইক আইডি ব্যবহারকারী সুতনুকে গ্রেফতার করা হয়। এ সময় ফেইক আইডি লগইন করা অবস্থায় মোবাইলটি জব্দ করা হয়।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছেন মা ও মেয়ের জানালার ফাঁক দিয়ে কৌশলে ভিডিও ধারণ করে তারা। ফেসবুক ও বিভিন্ন সাইটে ভিডিও ছড়িয়ে টাকা চাওয়ার বিষয়টি স্বীকার করেন তারা। 

এ ঘটনায় আরও একজন জড়িত আছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দিন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।