বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

কলারোয়া আলিয়া মাদ্রাসার পক্ষ থেকে পৌরমেয়রকে ফুলেল শুভেচছা
কলারোয়া আলিয়া মাদ্রাসার পক্ষ থেকে পৌরমেয়রকে ফুলেল শুভেচছা

কলারোয়া আলিয়া মাদ্রাসার পক্ষ থেকে পৌরমেয়রকে ফুলেল শুভেচছা

শেখ শাহাজাহান আলী শাহিনঃ

আজ বৃহস্পতিবার সকাল ৯.৩০ মিঃ কলারোয়া আলিয়া মাদ্রাসার পক্ষ থেকে কলারোয়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ মনিরুজ্জামান বুলবুল কে ফুলেল শুভেচছা প্রদান করা হয় ।

কলারোয়া আলিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক আঃ গফফার এর স্ত্রী মূত্যুবরণ করায় জানাযা নামাজে অংশগ্রহণ শেষে অধ্যক্ষ মহোদয়ের অফিস কক্ষে কলারোয়া পৌরসভার মেয়র মোঃ মনিরুজ্জামান বুলবুল কে ফুলেল শুভেচছা জানান গর্ভনিং বডির বিদ্যুৎসাহী সদস্য এ্যাড শেখ কামাল রেজা, অধ্যক্ষ( ভারপ্রাপ্ত) মোঃ বজলুর রহমান ও সহকারী অধ্যাপক মোঃ মহিদুর রহমান। আরো ফুলের শুভেচ্ছা জানানো হয় সাতক্ষীরা পলিটেকনিক ইনস্টিটিউট এর ট্যূরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রধান মোঃ সিদ্দীক আলী এবং মোঃ আমজাদ হোসেন কে। এসময় আরও উপস্থিত ছিলেন মাওঃ আমিরুল ইসলাম বিলালী, উপাধ্যক্ষ মাওঃ আহম্মদ আলী, মোঃ মহিদুর রহমান, মাওঃ তৌহিদুর রহমান, শিক্ষক আঃ রহিম, আহসান হাবীব, মোঃ ফজলুল হক লাকু,শফিউল আযম, প্রভাষক শাহনাজ পারভীন, সেবার সদস্য সচিব মোঃ মিজানুর রহমান সহ মাদ্রাসার সকল শিক্ষক বৃন্দ।

কলারোয়া পৌরসভার মেয়র মোঃ মনিরুজ্জামান বুলবুল বলেন, দায়িত্ব পালন কালে কলারোয়া আলিয়া মাদ্রাসা সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে পৌরসভার সেবা ও সহযোগিতা অব্যাহত থাকবে। আমি কলারোয়া পৌরসভা কে আধুনিক মডেল পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাব এবং তিনি সকলের সহযোগিতা কামনা করেন। পরে আঃ গফফার এর স্ত্রীর আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *