বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
অপহরণের ৫ দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার
অপহরণের ৫ দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

অপহরণের ৫ দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

নতুন সূর্য ডেস্কঃ

মাদারিপুরের কালকিনিতে অপহরণের পাঁচ দিন পর স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) সকালে উপজেলার রাজারচর এলাকার একটি খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার রাত আনুমানিক তিনটার দিকে মোয়াজ্জেম সরদার (৫৫) ও তার স্ত্রী মাকসুদা বেগমকে (৫০) চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তারা কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের কোলচরি স্বস্তাল এলাকার বাসিন্দা।

স্থানীয় ব্যক্তিরা জানান, সন্তানদের সঙ্গে রাতের খাবার খাওয়া শেষে সবাই ঘুমানোর জন্য যার যার জাগায় চলে যান। কিন্তু সকালে তার মেয়ে ঘরের দরজা খোলা পায় এবং তার বাবা-মা কেউকে ঘরে দেখতে পাননি। সকাল থেকে খোঁজখবর করতে কোথাও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরে এ ঘটনায় কালকিনি থানায় একটি মামলা করা হয়। পরিবারের দাবি, তাদের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছিল। জানা গেছে, নিহত মোয়াজ্জেম একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইশতিয়াক আশফাক রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণের ঘটনায় থানায় মামলা হয়েছিল। অপহরণ চক্রকে ধরার জন্য অভিযান চলছে। এ ছাড়া ইতিমধ্যে মাদারীপুর, ফরিদপুর ও নড়াইল জেলায় অভিযান চলছে। আমরা ঘটনাস্থলে যাচ্ছি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।