শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় সেবা’র দাফন ও সৎকার টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত
কলারোয়ায় সেবা’র দাফন ও সৎকার টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

কলারোয়ায় সেবা’র দাফন ও সৎকার টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

শেখ শাহাজাহান আলী শাহিনঃ

আজ রবিবার (১১ এপ্রিল) সকাল ১০ টায় কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আয়োজনে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “সেবা”র গঠিত কোভিড-১৯ আক্রান্ত হয়ে মূত্যুবরণ কারীদের দাফন ও সৎকার টিমের সদস্যদের নিয়ে প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা ভবনের ২য় তলায় হলরুমে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ জিয়াউর রহমান।কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মূত্যু বরনকারীদের দাফন ও সৎকার টিমের সদস্য দের প্রশিক্ষণ প্রদান করেন ডাঃ গাজী আশিক ইকবাল বাহার ও মেডিকেল অফিসার ডাঃ ওহিদুজ্জামান। পিপিই ব্যাবহার বিধি প্র্যাকটিক্যালভাবে প্রশিক্ষন প্রদান করেন ল্যাব ইনচার্জ মোঃ মামুন।

সেবা’র দাফন ও সৎকার টিমের ২৬ জন এই প্রশিক্ষনে অংশ গ্রহন করেন। আরো উপস্থিত ছিলেন দাফন টিমের দলনেতা মুফতি মাওলানা মতিউর রহমান ও সৎকার টিমের দলনেতা লক্ষ্মণ বিশ্বাস। আরো উপস্থিত ছিলেন সেবার আহবায়ক শেখ শাহাজাহান আলী শাহিন ,সদস্য সচিব মোঃ মিজানুর রহমান, যুগ্ম আহবায়ক বি এম, ফিরোজ, আঃ ওহাব মামুন, সুপার মোঃ মুজিবর রহমান, কলারোয়া প্রেসক্লাব সভাপতি শিক্ষক দীপক শেঠ, দৈনিক নতুন সূর্য ‘র সম্পাদক মোঃ আরিফুল হক চৌধুরী, সাংবাদিক তরিকুল ইসলাম সেলিম খান প্রমুখ । সেবার অন্য সদস্যদের নিয়ে আগামীতে আরো একটি প্রশিক্ষনের ব্যাবস্থা করা হবে বলে আশ্বস্ত করেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।