শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
যাতয়াতের পথ বন্ধের পর খাবার জল নিতে বাঁধা; হামলায় আহত ১
যাতয়াতের পথ বন্ধের পর খাবার জল নিতে বাঁধা; হামলায় আহত ১

যাতয়াতের পথ বন্ধের পর খাবার জল নিতে বাঁধা; হামলায় আহত ১

শেখ জিকু আলম:

পাইকগাছায় যাতয়াতের পথ বন্ধ করার পর এবার খাবার জল নিতে বাঁধা ও মারপিট করে কেয়া বিশ্বাসকে আহত করা হয়েছে। আহত কেয়া বিশ্বাসকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কেয়া বিশ্বাসের পিতা জগদিশ বিশ্বাস থানায় অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, রবিবার বিকাল ৪টায় উপজেলার হিতামপুর মালোপাড়া মন্দিরের পাশে ওয়াটার প্লান্ট থেকে খাওয়ার জল আনতে যায় কেয়া বিশ্বাস ও তার মা পার্বতী বিশ্বাস। এ সময় প্রতিপক্ষ সুবোল বিশ্বাস পূর্ব শত্রুতার জের ধরে জল নিতে বাঁধা দিয়ে কেয়া বিশ্বাসের কানে থাপ্পাড় মারলে সে মাটিতে পড়ে যায়। কেয়া বিশ্বাস মাটিতে পড়ে গেলে অসীম বিশ্বাস তাকে টেনে হেছড়ে নিয়ে তার গলা থেকে সোনার চেইন ছিড়ে নেয়। উজ্জ্বল বিশ্বাস কেয়ার গলা চেপে ধরে ডান কানের সোনার দুল টেনে ছিড়ে নেওয়ায় তার কান ছিড়ে রক্তাক্ত জখম হয়। অজিত বিশ্বাস, অমিত বিশ্বাস, মাধুরী বিশ্বাস, রাম বিশ্বাস কেয়া বিশ্বাস ও তার মা পার্বতীকে সবাই মিলে বেধড়ক মারপিট করতে থাকে। তাদের চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে আসলে তারা ঘটনাস্থল থেকে চলে যায়। গুরুতর আহত কেয়া বিশ্বাসকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে ও পাবর্তী বিশ্বাস প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। কেয়া বিশ্বাসের ডান কান ছিড়ে গেছে ও কান দিয়ে মাঝে মাঝে রক্ত বের হচ্ছে। ডান চোখে রক্ত জমাট বেঁধে গেছে, বুকে পিঠে ও শরীরের বিভিন্ন ফোলা জখম হয়েছে।
আরও জানা গেছে, বিষ্ণু বিশ্বাসের বাড়ীর উপর দিয়ে জোর পূর্বক অন্যায় ভাবে চলাচলের পথ নিতে দুই পরিবারের মধ্যে বিরোধ চরমে উঠেছে। এ ঘটনায় এলাকার প্রভাবশালীরা জবর দখলকারীদের পক্ষ নেওয়ায় এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়েছে। বিষ্ণু বিশ্বাসদের খরিদা রেকর্ডীয় সম্পত্তি ভোগদখল ও শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছে। প্রতিবেশী মহিতোষ, অসীম, মাধুরী বিশ্বাসের বাড়ী থেকে যাতয়াতের পথ থাকার পরও তার বাড়ীর উঠানের উপর দিয়ে যাতয়াতের পথ দাবী করে দীর্ঘদিন বিরোধ করে আসছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।