বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হরিঢালীতে বহিরাগত সাংবাদিকদের মনোমালিন্যতে নৌকা প্রতীকের সমর্থকদের নামে মিথ্যা জিডি
হরিঢালীতে বহিরাগত সাংবাদিকদের মনোমালিন্যতে নৌকা প্রতীকের সমর্থকদের নামে মিথ্যা জিডি

হরিঢালীতে বহিরাগত সাংবাদিকদের মনোমালিন্যতে নৌকা প্রতীকের সমর্থকদের নামে মিথ্যা জিডি

সরদার ইউনুছ,আলী পাইকগাছা প্রতিনিধিঃ

সরদার ইউনুছ,আলী পাইকগাছা উপজেলা প্রতিনিধিঃ পাইকগাছা উপজেলার হরিঢালীতে ভাঙ্গনকূল পরিদর্শনে আসেন স্হানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ অাক্তারুজ্জামান বাবু ও খুলনা পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাবৃন্দ।

কপোতাক্ষ নদের ভাঙ্গন পরিদর্শনের সময় প্রথমে ০১নং হরিঢালী ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের মাহমুদকাটী ও পরবর্তীতে ০৯নং ওয়ার্ডের রামনাথপুরে পরিদর্শন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন পাইকগাছা উপজেলার চেয়ারম্যান মোঃ অানোয়ার ইকবাল মন্টু ও হরিঢালী ইউনিয়ন অাওয়ামীলীগ এর সভাপতি ও নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ বেনজীর আহমেদ বাচ্চু।

স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে তাদের আবদার হিসেবে দ্রুতই এসমস্যা সমাধানের জন্য কাজ করার জন্য এম,পি মহোদয়কে বিশেষভাবে অনুরোধ করেন।

জনসাধারণের চোখে এক সময় পরিলক্ষিত হয় হরিঢালী ইউনিয়নের বিতর্কিত চেয়ারম্যান বসন্তের কোকিল খ্যাত আবু জাফর সিদ্দিকী রাজু এম,পি মহোদয়ের পরিদর্শনের পরে বহিরাগত সাংবাদিক সাতক্ষীরা জেলা থেকে আগত কিছু বি,এন,পি-জামায়াত ও জাতীয় পার্টির নামধারী সাংবাদিকরা তাদের এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে নৌকা প্রতীকের প্রার্থীর সাথে বেয়াদবী করেন এবং উক্ত সাংবাদিকরা নৌকা প্রতীকের সমর্থক ও নেতাকর্মীদের উত্তেজিত করতে যেয়ে টেংরা বাচ্চু বলে কটুক্তি করেন।

স্হানীয় জনসাধারণ বিতর্কিত ও বসন্ত কোকিল খ্যাত চেয়ারম্যানের উপর ক্ষেপে গিয়ে তাকে বক্তব্য থেকে বিরতির জন্য বারবার সাংবাদিকদের কাছে বিশেষভাবে অনুরোধ করেন। স্থানীয় শতশত মহিলা সাধারণ জনগণের তাৎক্ষণিক বিক্ষোভের কারণে ইতস্তত বোধ করে দ্রুত উক্ত স্থান ত্যাগ করেন স্হানীয় জামাত বিএনপি পন্থী চেয়ারম্যান মোঃ আবু জাফর সিদ্দিকী রাজু।

জনসাধারণের একটাই কথা যে চেয়ারম্যানকে আমরা দুঃসময়ে পায়নি তারা কেনো নির্বাচনের পূর্বে বসন্তের কোকিলের মতো দেখা দিবেন। সাংবাদিকদের বিনয়ের সাথে জনসাধারণরা বিশেষভাবে অনুরোধ করার পরও বহিরাগত সাংবাদিকরা তাদের কাংখিত টাকা হাতে না পাওয়ায় স্থানীয় সাংবাদিকদের সাথে বিতর্কে জড়ান।

স্হানীয় চেয়ারম্যানের একান্ত একটি দালাল চক্র কথিত আওয়ামীলীগ নেতা শেখ রফিকুল ইসলাম, বি,এন,পি’র সহযোগী সংগঠন জাসাস এর উপজেলা সহ সভাপতি বিতর্কিত প্রতিবন্ধী সাংবাদিক শেখ খায়রুল ইসলাম ওরফে বেঁটে খায়রুল বহিরাগত সাংবাদিকদের সাথে একতাবদ্ধ হয়ে চেয়ারম্যানের কাছ থেকে টাকা আদায় করার লক্ষ্যে চেয়ারম্যানের বক্তব্য ধারণ করতে চাই।

বিতর্কিত চেয়ারম্যান রাজু’র ভিডিও ধারণ না করতে পারায় সাতক্ষীরা থেকে আগত বি,এন,পি ও জাতীয় পার্টি’র একান্ত সাংবাদিকরা সন্ত্রাসীদের মতো দূর ব্যবহার শুরু করেন।

স্হানীয় সাংবাদিক সরদার ইউনুছ অালী ও মোঃ কামরুজ্জামানের সাথে টাকার ভাগবাটোয়ারা নিয়ে অন্তর্দন্দের প্রতিফলন ঘটে। স্থানীয় সিনিয়র সাংবাদিক দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি এইচ,এম শফিউল আলম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বেনজীর আহমেদ বাচ্চু’র সমন্বয়ে চেয়ারম্যানের পক্ষ অবলম্বনকারী বহিরাগত সাংবাদিকদের সাথে স্হানীয় সাংবাদিকদের মিলিয়ে দেন।

একপর্যায়ে উদ্দেশ্য প্রনোদিতভাবে ও পূর্ব পরিকল্পিতভাবে কপিলমুনি ইউনিয়নের বহুল আলোচিত ও বিতর্কিত সাংবাদিক, কথিত “ঘোড়া রাজ্জাক” ওরফে “পাগলা ঘোড়া খ্যাত “গাজী আব্দুর রাজ্জাক রাজু’র মাধ্যমে সাংবাদিকদের সাথে নৌকা প্রতীকের প্রার্থী’র বিপক্ষে যেয়ে নৌকা প্রতীকের প্রার্থীকে গালাগালি ও তাদের সমর্থকদের ধমক দিয়ে আরো উত্তেজিত করে দ্রুতই উক্ত স্থানটি ত্যাগ করেন।

কথিত যুবলীগ নেতা গাজী আব্দুর রাজ্জাক রাজু ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শেখ রফিকুল ইসলাম হরিঢালী ইউনিয়ন পরিষদের বিতর্কিত চেয়ারম্যান মোঃ আবু জাফর সিদ্দিকী রাজু’র এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে এক হয়ে নৌকার বিরুদ্ধে কথা বলেন। পরিশেষে তারা পুরাতন আওয়ামী রাজনৈতিক পরিবারের সদস্যদের নামে মিথ্যা ও হয়রানী মূলক মামলা করতে গিয়ে কাউকে মাদক ব্যবসায়ী, কাউকে শিবির বানিয়ে পিতার নাম ভূল দিয়ে, বয়স ভূল দিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন।

এ জিডি করার পূর্বে দলের বিপক্ষে যেয়ে টাকা খাওয়ার ধান্ধায় দালালী শুরু করেন বিতর্কিত নেতারা। যাদের অধিকাংশের বাপ-দাদারা ছিলো রাজাকার।

এবিষয়ে স্হানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন বলেন, শেখ রফিকুল ইসলামের মেঝো ভাই শেখ শফিকুল ইসলাম উপজেলা বি,এন,পি’র আহ্বায়ক সদস্য ও ছোটো ভাই বি,এন,পি’র সহযোগী সংগঠনের জাসাস এর উপজেলা সহ সভাপতি শেখ খায়রুল ইসলাম ওরফে বি,এন,পি’র কৌতুক খায়রুল। আলহাজ্ব শেখ রফিকুল ইসলাম মাঝে মাঝে আওয়ামীলীগ করে, মাঝে জামায়াতের সাথে আতাত করে কিন্তু সে সর্বদা নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান করে জামাত-বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোঃ আবু জাফর সিদ্দিকী রাজু’র আনারসের পক্ষে ইতিমধ্যে ভোট চেয়ে পুনরায় বিতর্কিত হন।

এম/এইচ

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।