বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব; এবার পুলিশের বিশেষ শাখার এএসপি বদলি
ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব; এবার পুলিশের বিশেষ শাখার এএসপি বদলি

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব; এবার পুলিশের বিশেষ শাখার এএসপি বদলি

নতুন সূর্য ডেস্কঃ

হেফাজতে ইসলামের চালানো তাণ্ডবের একমাস পর সোমাবার ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ওসি মো. আবদুর রহিমকে রংপুরে বদলি করা হয়। এর একদিন পর জেলা পুলিশের বিশেষ শাখার (এসবি) জ্যৈষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) আলাউদ্দিন চৌধুরীকেও বদলি করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে তাকে ব্রাহ্মণবাড়িয়া থেকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) বদলি করে আদেশ জারি করে পুলিশ সদর দফতর।এর আগে, সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি আবদুর রহিমকে রংপুর রেঞ্জে সংযুক্ত করে পুলিশ সদর দফতর থেকে বদলির আদেশ দেওয়া হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন জানান, এটি নিয়মিত বদলি। তবে বুধবারের মধ্যেই তাকে (আলাউদ্দিন চৌধুরী) ব্রাহ্মণবাড়িয়া থেকে বিদায় নিতে হবে।

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালান হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে পুলিশ সুপারের কার্যালয়, সুর সম্রাট দ্য আলাউদ্দিন সংগীতাঙ্গন ও জেলা গণগ্রন্থাগারসহ সরকারি-বেসরকারি বেশ কয়েকটি স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। এসব ঘটনায় ৫৬টি মামলা করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।