শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় মাঠ দিবস পালিত
কলারোয়ায় মাঠ দিবস পালিত

কলারোয়ায় মাঠ দিবস পালিত

স্টাফ রিপোর্টার:

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কয়লা গ্রামে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় বারিড পাইপ প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। (৮ই’মে ) শনিবার দুপুরে অনুষ্ঠিত এই মাঠ দিবসে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরে উপ-পরিচালক নুরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রফিকুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার ইমরান হোসেন, ৩নং কয়লা ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক মাষ্টার জাহাঙ্গীর হোসেন প্রমুখ। সভাপতিত্ব করেন কয়লা ইউপি সদস্য আব্দুল আহাদ,
এসময় আরো উপস্থিত ছিলেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা লুৎফার রহমান, মোঃ আবির হোসেন, সমগ্র অনুষ্টানটি পরিচালনা করেন উপজেলা কৃষি অফিসের এসএপিও মনিরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে, নুরুল ইসলাম কৃষকদের উদ্দেশ্য করে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে কৃষি। আর বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে প্রতিটি কৃষকেরই এখন উৎপাদনের পাশাপাশি বীজ সংরক্ষণের বিকল্প নেই আমরা আর অন্য দেশ থেকে নয় আমরা নিজেরাই এখন বীজ সংরক্ষণের মাধ্যমে নিজেরাই স্বাবলম্বী হব এভাবে আমাদের কাজ করতে হবে। আজ এই মুহূর্তে কৃষকদের মনে রাখতে হবে কৃষক জিতলে জিতবে বাংলাদেশ এই খাদ্য যুদ্ধে কৃষকের আজ এর মূল যোদ্ধা আপনাদের যুদ্ধে জয়ী হতে হবে আর কৃষি কর্মকর্তা আপনাদের সাথে থেকে সার্বিক সহযোগিতা করে যাবো বলে অঙ্গীকার করেন উপজেলা কর্মকর্তা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।