শনিবার, ১২ জুন ২০২১

উদ্ধার করে দিলো পুলিশ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা
উদ্ধার করে দিলো পুলিশ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা

উদ্ধার করে দিলো পুলিশ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা

স্টাফ রিপোর্টার:

বিকাশে ভুল নম্বরে চলে গেল ১৫ হাজার টাকা, উদ্ধার করল পুলিশ
১৫ হাজার টাকা উদ্ধার করে মালিকের হাতে তুলে দেয় পুলিশ

এক নম্বরে টাকা পাঠাতে গিয়ে চলে যায় অন্য নম্বরে। এতে ঈদের আনন্দ মলিন হয়ে যায় বিকাশ এজেন্ট মনজুর হোসেনের। পরে সে টাকা উদ্ধার করে মনজুরকে ফেরত দিয়েছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। মঙ্গলবার (১১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে টাকাগুলো তাকে দেওয়া হয়।

সাতক্ষীরা পুরাতন হাটখোলা বাজারের রেশমা টেলিকমের মালিক বিকাশ এজেন্ট মনজুর হোসেন বলেন, ৬ মে রাতে ঢাকায় এসডি ক্যাবল মালিকের কাছে ১৫ হাজার টাকা পাঠানোর সময় একটি ডিজিট ভুলে নাটোরের সিংড়া উপজেলায় এক ব্যক্তির নম্বরে চলে য়ায়। যোগাযোগ করলে তিনি টাকা ফেরত দিতে অস্বীকার করেন। পরে সদর থানার ওসির সঙ্গে যোগাযোগ করি। এরপর তিনি টাকাগুলো উদ্ধারের ব্যবস্থা করেন।


মনজুর হোসেন বলেন, টাকাগুলো চলে যাওয়ার পর ঈদের আনন্দ মলিন হয়ে যায়। পুলিশ টাকা উদ্ধার করে দেওয়ায় অনেক উপকার হয়েছে। ওই ব্যক্তি টাকা ফেরত না দিলে কিছুই করতে পারতাম না। আমি পুলিশ সদস্যদের ধন্যবাদ জানাই।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, মনজুর হোসেন বিকাশের এজেন্ট। ভুল নম্বরে টাকা চলে যাওয়ার পর তিনি আমার কাছে আসেন। তার জিডি রেখে একজন পরিদর্শককে তদন্তের দায়িত্ব দিই। সেই সঙ্গে যোগাযোগ করি নাটোরের সংশ্লিষ্ট থানায়। ঘটনার সত্যতা পেয়ে নাটোর পুলিশের সহায়তায় ১৫ হাজার টাকা উদ্ধার করে তুকে বুঝিয়ে দেওয়া হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *