মঙ্গলবার, ৭ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
নববধূকে হত্যাচেষ্টার মামলায় স্বামী গ্রেফতার
নববধূকে হত্যাচেষ্টার মামলায় স্বামী গ্রেফতার

নববধূকে হত্যাচেষ্টার মামলায় স্বামী গ্রেফতার

নতুন সূর্য ডেস্কঃ

যৌতুকের টাকা না পেয়ে বগুড়ার ধুনট উপজেলায় নববধূকে হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় শাহাদত হোসেন (৩৫) নামে মাদকাসক্ত এক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। শাহাদত হোসেন উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল্লাহ কাফির ছেলে। 

বৃহস্পতিবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে নিশ্চিন্তপুর গ্রামে নিজ বাড়ি থেকে শাহাদত হোসেনকে গ্রেফতার করে।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার শ্যামগাতী গ্রামের সিরাজুল হকের মেয়ে মিনা খাতুনকে গত ২১ ফেব্রুয়ারি বিয়ে করে শাহাদত হোসেন।বিয়ের পর মিনা খাতুন জানতে পারে তার স্বামী শাহাদত মাদকাসক্ত। শাহাদত প্রতি রাতে মাদক দ্রব্য সেবন করে স্ত্রীকে নানাভাবে নির্যাতন করে। বিয়ের এক মাস পর শাহাদত তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে ৬০ হাজার টাকা যৌতুক এনে দিতে বলে। কিন্ত বাবার নিকট থেকে যৌতুকের টাকা এনে দিতে রাজি হয়নি মিনা খাতুন। এতে স্ত্রীর উপর ক্ষুব্ধ হয়ে ওঠে শাহাদত। 

এ অবস্থায় ১ এপ্রিল মধ্যরাতে স্ত্রীকে মারপিট করে একটি দাঁত ও কাঁধের একটি হাড় ভেঙে দেয় এবং শ্বাসরোধে হত্যাচেষ্টা করে শাহাদত হোসেন। এ সময় মিনার চিৎকারে পরিবারের লোকজন শাহাদতের হাত থেকে মিনাকে রক্ষা করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করে। এ ঘটনায় মিনা খাতুন ৭ এপ্রিল ধুনট থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় শাহাদত হোসেনসহ ৫ জনকে আসামি করা হয়েছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে। এই মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।