বুধবার, ১ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া উপজেলা আ.লীগ সভাপতি সস্ত্রীক করোনা আক্রান্ত
কলারোয়া উপজেলা আ.লীগ সভাপতি সস্ত্রীক করোনা আক্রান্ত

কলারোয়া উপজেলা আ.লীগ সভাপতি সস্ত্রীক করোনা আক্রান্ত

তরিকুল ইসলাম,ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপেজলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন ও তার সহধর্মিনী উপেজলা মহিলা আ.লীগ সভানেত্রী প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রত্না।গত এপ্রিলে টিকার ডোজ সম্পন্ন করেছেন দুজনেই।

এছাড়াও একই দিন ৩০ জনের করোনার নমুনা র‌্যাপিড এন্টিজেন কিটসে পরীক্ষায় ১০ জনের শনাক্ত হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম জানান, ‘র‌্যাপিড এন্টিজেন কিটসে প্রাথমিকভাবে করোনা পিজিটিভ হয়েছে। তাদের সংগৃহীত নমুনা পিসিরআর ল্যাবে পাঠানো হয়েছে।’এছাড়াও তিনি সকলকে স্বাস্থবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করেছেন।

আ.লীগ নেতা ফিরোজ আহম্মেদ স্বপন ও তার স্ত্রী মহিলা আ.লীগ নেত্রী সুরাইয়া ইয়াসমিন রত্না নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসাধীন রয়েছেন।

তাদের পারিবারিক সূত্রে জানা গেছে, ‘শনিবার মিসেস রত্না শরীরে তাপমাত্রা বৃদ্ধি (জ্বর) অনুভব করায় চিকিৎসকের পরামর্শে কলারোয়া হাসপাতালে র‌্যাপিড এন্টিজেন কিটসে পরীক্ষা করলে তাৎক্ষনিক ফলাফলে তার করোনা ভাইরাসের উপস্থিতির প্রমান পাওয়া যায়। বিষয়টি জানার পর তার স্বামী আ.লীগ সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনও একই পরীক্ষা করালে তারও করোনা শনাক্ত হয়েছে। যদিও তার অসুস্থতা কিংবা কোন উপসর্গ নেই।’

ইতোপূর্বে উপজেলায় করোনা পজিটিভ শনাক্তকারী মানুষের পাশে থেকে তারা দু’জনই সহযোগীতাসহ মানসিক শক্তি জুগিয়েছেন।

আক্রান্ত রাজনৈতিক এই ব্যক্তিদ্বয় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

তারা দু’জন ছাড়াও এদিন আরো যাদের করোনা শনাক্ত হয়েছে তারা হলেন- পৌরসভাধীন তুলশীডাঙ্গা গ্রামের খালেদুর রহমান (২৬), একই গ্রামের তাহমিনা খাতুন (৩৬), কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আব্দুর রাজ্জাক (২৮), হেলাতলা ইউনিয়নের দক্ষিন দিগং গ্রামের ফেরদৌসী আরা রুবিয়া (৫৪), একই গ্রামের মোস্তাফিজুর রহমান (৩৮), লাঙ্গলঝাড়া ইউনিয়নের মাহমুদপুর গ্রামের রুপিয়া (২৫), কুশোডাঙ্গা ইউনিয়নের পারিকুপি গ্রামের রহিমা খাতুন (৩৬), ঝিকরগাছা থানার শংকরপুর ইউনিয়নের বাকুড়া গ্রামের ফুজান (৫৫)।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।