বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
‘সীমিত পরিসরে’ বিয়ে করতে গিয়ে পুলিশের হাতে ধরা বর-কনে
‘সীমিত পরিসরে’ বিয়ে করতে গিয়ে পুলিশের হাতে ধরা বর-কনে

‘সীমিত পরিসরে’ বিয়ে করতে গিয়ে পুলিশের হাতে ধরা বর-কনে

নতুন সূর্য ডেস্কঃ

করোনাভাইরাস রোধে দেশব্যাপী চলছে এক সপ্তাহের কঠোর লকডাউন। লকডাউনে ‌‘সীমিত পরিসরে’ বিয়ের আয়োজন করায় সিলেটে বিয়ের গাড়িসহ বর ও কনে ধরা পড়লেন পুলিশের হাতে। পরে তাদেরকে জরিমানা গুণতে হয়েছে।

শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে নগরীর হুমায়ূন রশিদ চত্বর এলাকায় গাড়ি আটকে তাদেরকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।বরপক্ষের লোকজনের দাবি, লকডাউন ঘোষণার আগেই বিয়ের তারিখ ধার্য্য করা হয়েছিল। তারিখ পেছাতে না পারায় তারা সীমিত পরিসরে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে বর-কনেবাহী একটি মাইক্রোবাস হুমায়ূন রশিদ চত্বর এলাকায় পৌঁছালে পুলিশ গাড়িটি আটকায়। গাড়ির ভেতরে বর ও কনে দেখে খবর দেয়া হয় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বরপক্ষের লোকজন জানান, লকডাউনে সবধরনের সামাজিক অনুষ্ঠানে নিষেধাজ্ঞা আছে সেটা তারা জানতেন। কিন্তু বিয়ের তারিখ আগেই নির্ধারিত থাকায় বিশেষ অসুবিধার কারণে তারা তারিখ পরিবর্তন করতে পারেননি। তাই সীমিত পরিসরে শুধু একটিমাত্র মাইক্রোবাস নিয়ে তারা কনেকে আনতে গিয়েছিলেন। এরমধ্যেই তারা ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি হতে হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।