বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ার কেরালকাতা ইউনিয়নে ঈদ উপহারের চাল বিতরণ
কলারোয়ার কেরালকাতা ইউনিয়নে ঈদ উপহারের চাল বিতরণ

কলারোয়ার কেরালকাতা ইউনিয়নে ঈদ উপহারের চাল বিতরণ

সেলিম খান:

সাতক্ষীরার কলারোয়ার ৮নং কেরালকাতা ইউনিয়নে ভিজিডিএফ’র ঈদের উপহার চাল বিতরণ করা হয়েছে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে।
১৯ জুলাই (সোমবার) সকাল ১১টায় ইউনিয়ন পরিষদে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মনে চাল বিতরণ করা হয়। ১৩০০ জনের মাঝে ১০কেজি চাল বিতরণ করা হয়।
কেরালকাতা ইউনিয়নের চেয়ারম্যান ভিপি মোর্শেদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ চাল বিতরন কার্যক্রমের উদ্ধোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাইফুল রহমান, আব্দুল ওয়াদুদ, মোশারফ রহমান, মজিবুর রহমান, জিয়া রহমান, মিজান রহমান, সহিদুর রহমান,আব্দুল রশিদ, ট্যাগ অফিসার দফাদার মুকন্দ সহ সকল গ্রাম পুলিশ।
এ সময় চেয়ারম্যান ভিপি মোর্শেদ বলেন, মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা দেশে মানুষের করোণায় অচল হয়ে পড়া অসহায় হতদরিদ্র মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন। আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী উদ্যোগে আজ চাল বিতরণ করা হচ্ছে। এর আগেও আমরা বিভিন্ন কর্মহীন মানুষ মাঝে টাকা বিতরণ করেছিলাম। খুব শিগগিরই আরো একটি অনুদান আসবে পর্যাক্রমে ইউনিয়ন বাসীর কাছে বিতরণ করা হবে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে মানুষের উন্নয়ন হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।