বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
মাস্ক না পরায় বিরামপুরের বিভিন্ন স্থানে ১৩ জনের জরিমানা
মাস্ক না পরায় বিরামপুরের বিভিন্ন স্থানে ১৩ জনের জরিমানা

মাস্ক না পরায় বিরামপুরের বিভিন্ন স্থানে ১৩ জনের জরিমানা

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-

(কোভিড-১৯) করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দিনাজপুরের বিরামপুরে স্বাস্থ্যবিধি না মানায় এবং মাস্ক না পরায় ১৩ জনকে ব্যক্তিকে ১৩টি মামলায় ৪ হাজার ৩শ ৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ জুলাই) বিকেলে শহরের প্রাণকেন্দ্র ঢাকামোড় ও এর আশেপাশের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এ অর্থদণ্ড প্রদান করেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন-করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এ অভিযান পরিচালনা করা হয়েছে। আজ পৌর শহরের ঢাকামোড় ও আশেপাশের বিভিন্ন স্থানে মাস্ক পরিধান না করে অবাদে চলাফেরা করার কারণে রাস্তার পথচারী,মোটরসাইকেল আরোহী,যাত্রীসহ ১৩ জনকে বিভিন্ন পরিমাণের অর্থদণ্ড প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন-ঠুনকো অজুহাত দেখাচ্ছেন মাস্ক না পড়া পথচারীরা। অথচ পাঁচ টাকা দামের মাস্ক পথেঘাটে মিলছে। মাস্ক পড়ার সচেতনতা সৃষ্টির জন্য এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনাকালে থানার এসআই (নিঃ) মামুনুর রশিদ মামুন, বিরামপুর থানা পুলিশগণসহ,উপজেলা প্রশাসন অফিসের স্টাফরা উপস্থিত ছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।