বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ডায়মন্ড ওয়ার্ল্ড’র খুলনা শো-রুমের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
ডায়মন্ড ওয়ার্ল্ড’র খুলনা শো-রুমের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডায়মন্ড ওয়ার্ল্ড’র খুলনা শো-রুমের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নতুন সূর্য ডেস্ক:

ডায়মন্ড ওয়ার্ল্ড খুলনা শো-রুমের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী জাকজমক ভাবে উদযাপন করা হয়েছে। খুলনা শো-রুমের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডায়মন্ড ওয়ার্ল্ড ক্রেতাদের দিয়েছে বিশেষ অফার। এছাড়া আগামী ৮মার্চ নারী দিবসে তিনদিন ব্যাপি ফ্রি এক্সচেঞ্জ অফার ঘোষনা করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা। বাংলাদেশের জুয়েলারি শিল্পের জনপ্রিয় ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড নতুন ডিজাইনের গহনা এবং আন্তর্জাতিক মান সম্পন্ন পণ্য এখন দোরগোড়ায় পৌছে দিতে বদ্ধপরিকর।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে ডায়মন্ড ওয়ার্ল্ড’র খুলনা শো-রুমে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সুচনা করেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। পরে সন্ধায় ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা খুলনা জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড: সাইফুল ইসলামকে সাথে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। এসময় আওয়ামী লীগ নেতা সুজন আহমেদ, ক্রেতাসাধারণ, ব্যবসায়ীরাবৃন্দ এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকীতে আগত ক্রেতারা জানান, ডায়মন্ড ওয়ার্ল্ডের কাস্টমার কেয়ারের সেবা সত্যিকার অর্থেই ক্রেতাবান্ধব। বিশেষ করে বিক্রয়ত্তোর সেবার ক্ষেত্রে পণ্যের রিপিয়ারিং, রক্ষণাবেক্ষন ও অনলাইন সেবা অনেক বেশি আধুনিক।

ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা বলেন, কাস্টমারকে সর্বোচ্চ সেবা দিয়ে আমরা কাজ করে যাচ্ছি। সাত দিনের মধ্যে আমাদের এখান থেকে কোন পণ্য কিনে নিয়ে যাওয়ার পর যদি সেটা তার পছন্দ না হয়। তাহলে আমরা তাকে কোন কর্তন ছাড়াই পরিবর্তন করে দিচ্ছি। এছাড়া আগামী ৮মার্চ নারী দিবস উপলক্ষে ৭ থেকে ৯ মার্চ পর্যন্ত এই তিন দিন ফ্রি এক্সচেন্জ অফার দিবে। এখান থেকে মানুষ যে দামে ডায়মন্ড ওয়ার্ল্ডের পণ্য কিনে নিয়ে গেছে সে দামের পন্য পরিবর্তন করে নিয়ে যেতে পারবে।

সবশেষে তিনি বলেন, আমরা গর্ব করি যে, আমার পণ্য আমার অহংকার এই স্লােগান নিয়ে আমরা চলছি। দরকার আপনাদের সহযোগিতা, দোয়া আর ভালবাসা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।