রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
প্রতিবেশীদের অত্যাচারে অতিষ্ট কলেজ ছাত্রী লিমা সরকার প্রশাসনের সুদৃষ্টি চায়
প্রতিবেশীদের অত্যাচারে অতিষ্ট কলেজ ছাত্রী লিমা সরকার প্রশাসনের সুদৃষ্টি চায়

প্রতিবেশীদের অত্যাচারে অতিষ্ট কলেজ ছাত্রী লিমা সরকার প্রশাসনের সুদৃষ্টি চায়

শেখ খায়রুল ইসলাম,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছার পল্লীতে পিতৃহীন এক কলেজ ছাত্রী প্রতিবেশীদের অত্যাচার নির্যাতনে দিশেহারা হয়ে পড়েছে। জানমালের নিরাপত্তার স্বার্থে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী,খুলনার ডিসি, এস পি, পাইকগাছার ইউএন এবং ওসির জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।


১৬ মার্চ দুপুরে চাদখালি উপজেলার দেবদুয়ার গ্রামের মৃত শেখ জসিম উদ্দিন এর কলেজ পড়ুয়া কন্যা শেখ লিমা ইসলাম আইনগত সহায়তার জন্য পাইকগাছার আদালতে আসেন। সেখানে তিনি বিশিষ্ট সাংবাদিক ,মানবাধিকার কর্মী এ্যাড. এফ এফ এ রাজ্জাকের চেম্বার এ আসেন। সেখানে তিনি তার প্রতিবেশি শেখ বক্সমান এর দুই পুত্র শেখ তারিক ও শেখ রাশেদ এর নির্যাতনের কথা তুলে ধরেন। পিতৃহীন কলেজ ছাত্রী তার অত্যাচার এর চিত্র তুলে ধরে জানান, বাল্যকালে তার পিতা মারা যায়। তার এক ভাই চাকুরির সুবাদে স্বপরিবারে ঢাকা থাকেন। আরেকভাই প্রতিবন্ধী এবং অসুস্থ বিধবা মা কে নিয়ে স্বামী র সংসার ফেলে মা ও প্রতিবন্ধী ভাইকে নিয়ে দিনাতিপাত করছেন। লিমা ইসলাম পিতৃভিটায় অবস্থান এবং পিতার একমাত্র ভিটেবাড়ি সাড়ে তিন শতক জমির হিসাব বুঝে নিতে চাওয়াই তার জীবনে ঝুঁকি নেমে এসেছে।

প্রতিনিয়ত তারিক ও রাশেদ তাকে খুন জখমের হুমকি, বাড়ি ঘরের ক্ষতি সাধন, হাসমুরগী মেরে ফেলাসহ জমি দখলের পায়তারা চালাচ্ছে। সেজন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন.। সরকার ও প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।