বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ঋষি ফাউন্ডেশন’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
ঋষি ফাউন্ডেশন’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঋষি ফাউন্ডেশন’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মিল্টন কবীর,স্টাফ রিপোর্টার

কলারোয়ায় বর্ণাঢ্য আয়োজনে বেসরকারি উন্নয়ন সংস্থা ঋষি ফাউন্ডেশনের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ঋষি ফাউন্ডেশন এর কলারোয়া শাখায় আনন্দঘন পরিবেশে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের কলারোয়া রিজিওনের প্রোগ্রাম অফিসার মো. মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল।

ঋষি ফাউন্ডেশনের কলারোয়া শাখা ব্যবস্থাপক মো. সাহেব আলীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন অতিথি হোসনা পারভীন মুন্না, আসমা পারভীন সুইটি, প্রতিষ্ঠানের কলারোয়া শাখার সেকেন্ড অফিসার মো. আনারুল ইসলাম, সিনিয়র ফিল্ড অফিসার আব্দুল গফফার, এফ ও নিলুফা ইয়াসমিন ও তৃষ্ণা রাণী, মেধা, বাঁধন, সালমান, তাসিন প্রমুখ। আলোচনা সভায় অতিথিবৃন্দ ও প্রতিষ্ঠানের কর্মকর্তারা ঋষি ফাউন্ডেশনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। যার মধ্যে উল্লেখযোগ্য ছিলো ঋণ গ্রহীতাদের সাথে মানবিক আচরণের মাধ্যমে ঋণ আদায় ও সঞ্চয় গ্রহণ।

এসময় প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তারা সুন্দর কর্মসংস্থানের সুযোগ করে দেওয়ায় প্রতিষ্ঠানের সুযোগ্য পরিচালক সৈয়দ হাসান মাহমুদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। আলোচনা শেষে প্রধান অতিথিসহ সকলে মিলে প্রতিষ্ঠানটির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।