বুধবার, ৮ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বাংলাদেশ কংগ্রেসের কলারোয়া শাখার অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা
বাংলাদেশ কংগ্রেসের কলারোয়া শাখার অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা

বাংলাদেশ কংগ্রেসের কলারোয়া শাখার অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা

মিল্টন কবীর,স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ কংগ্রেসের কলারোয়া উপজেলা শাখার অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ জুলাই)বিকাল ৪টায় উপজেলার তুলসীডাঙ্গায় আলিয়া মাদ্রাসার বিপরীত পার্শ্বে বাংলাদেশ কংগ্রেসের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত অফিস উদ্বোধন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কংগ্রেসের মহাসচিব এ্যাড. ইয়ারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড ইয়ারুল বলেন, বর্তমান সময়ে রাজনীতি একটি ব্যবসায় পরিণত হয়েছে। যেটা থেকে বেরিয়ে আসার তেমন কোন সম্ভাবনাই দেখতে পাচ্ছি না। কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে সব জায়গাতেই শুধু দুর্নীতি। কেউই ভাবে না এ দেশকে নিয়ে, এদেশের সুবিধাবঞ্চিত সাধারণ মানুষগুলোকে নিয়ে। এভাবে তো চলতে পারেনা । একটা দেশ কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারে না। তাই আসুন সোনার বাংলা, স্বনির্ভর বাংলা, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়তে বাংলাদেশ কংগ্রেস এ যোগ দিয়ে সোনার বাংলা করার শপথ গ্রহণ করি।

বাংলাদেশ কংগ্রেসের উপজেলা আহ্বায়ক ফিরোজ কামাল শিমুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক আলিমুর রহমান, সদস্য সচিব আদম আলী, সাতক্ষীরা সদর উপজেলা শাখার আহবায়ক আজিজুর রহমান।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কামাল রেজা, এ্যাড.কাজী আব্দুল্লাহ আল হাবীব, সাতক্ষীরা কোচিং সেন্টারের পরিচালক শেখ আলতামুন, সাংবাদিক হায়দার আলী, বিশিষ্ট আলেমে দ্বীন মাওঃ শফিকুল ইসলাম, অধ্যাপক ফজলুল হক ও আব্দুর রাজ্জাক প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক আমিরুল ইসলাম।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।