বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কয়রায় যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
কয়রায় যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কয়রায় যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ আলামিন ইসলাম,কয়রা (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার কয়রা উপজেলায় বাংলাদেশ যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।বৃহস্পতিবার (৬ জুলাই) সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে যুব মহিলা লীগের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যুব মহিলা লীগ কয়রা উপজেলা শাখার সভাপতি সুমাইয়া সুলতানা লতার সভাপতিত্বে ও উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সুলতানা হোসেন মিলি সঞ্চালনায় এসময় বিভিন্ন ইউনিয়নের ৩০০ নেতাকর্মী উপস্থিত ছিল।

যুব মহিলা লীগের নেত্রীরা জানান, ২০০২ সালের ৬ জুলাই আওয়ামী লীগ সভাপতি ও তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনা ছাত্রলীগের একঝাঁক সাবেক নেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন।

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সুমাইয়া সুলতানা লতা বলেন, যুব মহিলা লীগ প্রতিষ্ঠার মূল লক্ষ্য ছিল নারী সমাজকে এই সংগঠনের পতাকাতলে একত্রিত করে সকল বাধা জয় করে নারীর রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাওয়া। তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাস, জঙ্গীবাদ, দুর্নীতিসহ সকল অত্যাচার-অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।