শুক্রবার, ১২ জুলাই ২০২৪

বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি পরিদর্শনে ইউএনও নুজহাত তাসনীম
বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি পরিদর্শনে ইউএনও নুজহাত তাসনীম

বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি পরিদর্শনে ইউএনও নুজহাত তাসনীম

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নে হঠাৎ ঝড়-বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুজহাত তাসনীম আওন।

আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার দিওড় ইউনিয়নের বড়খুর-হরিল্লাখুর দুইটি গ্রামে পরিদর্শনে করেন ইউএনও। এসময় ঝড় বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলেন এবং দিনাজপুর জেলা প্রশাসকের নির্দেশে ক্ষতিগ্রস্ত অসহায় ঘর-বাড়ির মালিক দের হাতে শুকনো খাবার, দুই বান্ডিল ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকা সরকারি অনুদান সহায়তা প্রদান করেন।

ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ির মালিকরা হলেন, বড়খুর গ্রামের আনিসুর রহমান, মিলন মিয়া এবং হরিল্লাখুর গ্রামের তৈবুর রহমান, নাজমাল হক, আলতাব হোসেন,ও মাসুদ রানা।

পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুজহাত তাসনীম আওন বলেন, হঠাৎ করে ঝড়-বৃষ্টিতে উপজেলায় দুইটি গ্রামের ছয়টি পরিবারের ঘর-বাড়ির ঢেউটিন উড়ে যায়। সংবাদ পেয়ে দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ মহোদয়ের নির্দেশে আজ ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে শুকনো খাবার, দুই বান্ডিল ঢেউটিন ও নগদ অর্থ সরকারি অনুদান সহায়তা প্রদান করা হয়েছে। এসময় দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল, ইউপি সদস্য মুক্তার হোসেন, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সুধীজন সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।